স্প্রে ছড়িয়ে চুরি টাকা-গয়না, মোবাইল

তালা ভাঙেনি, জানলার গ্রিলও কাটেনি। কিন্তু ঘর থেকে উধাও গয়নাগাঁটি ও অন্যান্য জিনিসপত্র। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে গৃহকর্তা দেখেন, ঘর এবং আলমারি লণ্ডভণ্ড। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ইছাপুরের প্রান্তিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৬ ০৭:০১
Share:

তালা ভাঙেনি, জানলার গ্রিলও কাটেনি। কিন্তু ঘর থেকে উধাও গয়নাগাঁটি ও অন্যান্য জিনিসপত্র। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে গৃহকর্তা দেখেন, ঘর এবং আলমারি লণ্ডভণ্ড। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ইছাপুরের প্রান্তিকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রী ইতিদেবী এবং ছেলে অহিনকে নিয়ে ইছাপুরের প্রান্তিকে থাকেন বায়ুসেনার প্রাক্তন কর্মী স্বর্ণাভ চট্টোপাধ্যায়। তিনি বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন।

Advertisement

স্বর্ণাভবাবু পুলিশকে জানিয়েছেন, সোমবার রাতে শুতে যাওয়ার সময়ে সদর দরজার বাইরের গ্রিলে তালা দিয়েছিলেন তাঁরা। কিন্তু কাঠের দরজায় তালা দিতে সম্ভবত ভুলে গিয়েছিলেন। সেই সুযোগই নিয়েছে চোর। স্বর্ণাভবাবু বলেন, ‘‘সম্ভবত মাস্টার কি দিয়ে গ্রিলের তালাটা খুলেই ভিতরে ঢুকেছিল চোর। তার পরে স্প্রে করে হাতিয়ে নিয়েছে মোবাইল, ল্যাপটপ, প্রায় হাজার সাতেক টাকা, সোনার গয়না ও কিছু জামাকাপড়। যেগুলো পছন্দ হয়নি, সেগুলো আবার বারান্দায় রেখেও গিয়েছে। আমরা কিছুই টের পাইনি।’’ প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, এটা ছিঁচকে চোরেরই কাজ। ঘটনাটির তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন