Kolkata news

ব্যবসায়ীকে গাড়ি তুলে নিয়ে টাকা-সোনা লুঠ, গ্রেফতার পুলিশকর্মী-সহ তিন

পুলিশ জানিয়েছে, ৪ জুলাই নদিয়ার বাসিন্দা ব্যবসায়ী বাবলু নাথ টাকা-গয়না নিয়ে মুচিপাড়া থানা এলাকায় যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০১৯ ১৩:৫৭
Share:

প্রতীকী ছবি।

চুরির অভিযোগে কলকাতা পুলিশের এক এএসআই-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃত এএসআইয়ের নাম আশিস চন্দ্র। তিনি কলকাতা পুলিশের রেকর্ড দফতরের কর্মী। অন্য দুই ধৃতের নাম নেপালচন্দ্র ধর ও বলাই। আরও দুই অভিযুক্ত এখনও ফেরার।

Advertisement

পুলিশ জানিয়েছে, ৪ জুলাই নদিয়ার বাসিন্দা ব্যবসায়ী বাবলু নাথ টাকা-গয়না নিয়ে মুচিপাড়া থানা এলাকায় যান। পুলিশকে লিখিত অভিযোগে বাবলুবাবু জানান, ওই থানা এলাকায় দু’জন নিজেদের কলকাতা পুলিশের কর্মী পরিচয় দিয়ে তাঁকে একটি গাড়িতে তোলেন। গাড়িটি কলকাতা বিমানবন্দর পর্যন্ত গেলে তাঁর থেকে টাকা এবং সোনা হাতিয়ে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। ওই দিনই বাবলু মুচিপাড়া থানায় অভিযোগ জানান। সিসি ক্যামেরার সূত্র ধরে পুলিশ গাড়িচালক নেপালকে ধরে। তাঁকে জেরা করে অন্য দুই ধৃতের হদিস মেলে। ধৃতদের জেরায় উঠে আসে আরও দু’জনের কথা।

পুলিশ জানিয়েছে, আশিসের বিরুদ্ধে আগেও পুলিশকে মারধরের অভিযোগ রয়েছে। এক পুলিশকর্তা বলেন, ‘‘তদন্ত চলছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। অভিযোগকারীর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement

আরও পড়ুন: কলকাতা বিশ্ববিদ্যালয়ে প্রতারণা-চক্র! চাকরির প্রতিশ্রুতিতে টাকা আত্মসাৎ, ধৃত পড়ুয়া

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন