Lake Town Accident

মধ্যরাতে লেকটাউনে দুর্ঘটনা, দাঁড়িয়ে থাকা গাড়িতে সজোরে ধাক্কা বাসের, মৃত্যু তিন জনের

রবিবার মধ্যরাতে লেকটাউনের ঘড়ির মোড়ের কাছে দুর্ঘটনা হয়। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে সজোরে ধাক্কা মারে ৪৪ নম্বর রুটের বাস। গাড়িতে তিন জন ছিলেন। তাঁদের মৃত্যু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১২:২৬
Share:

প্রতীকী চিত্র।

লেকটাউনের ঘড়ির মোড়ের কাছে দুর্ঘটনা। দাঁড়িয়ে থাকা একটি চার চাকা গাড়িতে সজোরে ধাক্কা মারল বাস। সংঘর্ষে তিন জনের মৃত্যু হয়েছে।

Advertisement

রবিবার মধ্যরাতে লেকটাউনে ভিআইপি রোডের কাছে এই দুর্ঘটনা হয়। গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল। সেই সময় ৪৪ নম্বর রুটের একটি বাস ওই রাস্তা দিয়েই বাগুইআটি থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। অভিযোগ, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে ধাক্কা মারে। গাড়ির ভিতরে তিন জন ছিলেন। পুলিশ সূত্রে খবর, তাঁরা তিন জনই বিয়েবাড়ি গিয়েছিলেন।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় লেকটাউন থানার পুলিশ। গাড়ির ভিতর থেকে গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়।

Advertisement

দুর্ঘটনার পর বাস এবং গাড়ি, দু’টিই তুবড়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে ছিলেন এক জন মহিলা এবং দু’জন পুরুষ।

৪৪ নম্বর রুটের বাসটি মধ্যরাতে দ্রুত গতিতে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। গতির কারণেই এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। বাসটি ফাঁকাই ছিল। পুলিশের সন্দেহ, বাসটি নিয়ে কেউ বা কারা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। হতে পারে, বাসটি চুরি করা হয়েছিল। তবে এ বিষয়ে বিস্তারিত তথ্য তদন্তের পরেই নিশ্চিত করে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন