Traffic Jam

রাস্তায় মানুষের ঢল, ধীরে চললেও পুলিশি সক্রিয়তায় থমকে নেই যান

সন্ধ্যার দিকে রাস্তায় যানজট একটু বেশিই ছিল। তবে তা নিয়ন্ত্রণে ছিল বলে জানিয়েছে কলকাতা ট্রাফিক পুলিশ। উত্তর এবং দক্ষিণ কলকাতার বড় পুজোগুলিকে কেন্দ্র করেই মূলত ভিড়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ২১:৫১
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

চতুর্থীর পর পঞ্চমীতে কলকাতার রাস্তায় মানুষের ঢল। তবে যানজট থাকলেও তা ব্যাপক নয়। কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর এবং দক্ষিণে যান চলাচল ধীরে হলেও এখনও স্বাভাবিক।

Advertisement

পঞ্চমীর দিনও খোলা ছিল অফিস এবং বেশির ভাগ স্কুল-কলেজ। সে কারণে পথে ভিড় ছিল নিত্যযাত্রীদের। পাশাপাশি, পুজো দেখতে বেরিয়ে পড়েছেন লাখ লাখ মানুষ। ফলে সন্ধ্যার দিকে রাস্তায় যানজট একটু বেশিই ছিল। তবে তা নিয়ন্ত্রণে ছিল বলে জানিয়েছে কলকাতা ট্রাফিক পুলিশ। উত্তর এবং দক্ষিণ কলকাতার বড় পুজোগুলিকে কেন্দ্র করেই মূলত ভিড় রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ কলকাতার দেশপ্রিয় পার্ক, চেতলা, নিউ আলিপুরের রাস্তায় ভিড় খুব বেশি। রাস্তায় গাড়ি ধীরে ধীরে চললেও মোটের উপর তা স্বাভাবিক।

অন্য দিকে, উত্তর কলকাতার বড় পুজোগুলি যেখানে, সেখানেও রয়েছে ভিড়। যেমন শোভাবাজার, বাগবাজার, গিরিশ পার্ক এলাকায় ধীরে চলছে যান। পাশাপাশি, শ্রীভূমির পুজোর জন্য লেকটাউনেও রয়েছে ভিড়। তবে যান থমকে নেই। এমনিতে স্বাভাবিকই রয়েছে। ভিড় এবং যান নিয়ন্ত্রণের জন্য রাস্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন