বিধায়কের নামে টাকা আদায়

রাজারহাট-নিউ টাউনের বিধায়ক সব্যসাচী দত্তের নাম ভাঁড়িয়ে টাকা তোলার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল বিধাননগর (উত্তর) থানার পুলিশ। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে সল্টলেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সন্দীপ বন্দ্যোপাধ্যায় ও সর্বাণী বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, ধৃত সন্দীপ ও সর্বাণী তৃণমূলের দলীয় তহবিলের নাম করে সল্টলেকের বিভিন্ন ব্যক্তির থেকে টাকা আদায় করতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ মে ২০১৫ ০০:২৩
Share:

রাজারহাট-নিউ টাউনের বিধায়ক সব্যসাচী দত্তের নাম ভাঁড়িয়ে টাকা তোলার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল বিধাননগর (উত্তর) থানার পুলিশ। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে সল্টলেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সন্দীপ বন্দ্যোপাধ্যায় ও সর্বাণী বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, ধৃত সন্দীপ ও সর্বাণী তৃণমূলের দলীয় তহবিলের নাম করে সল্টলেকের বিভিন্ন ব্যক্তির থেকে টাকা আদায় করতেন। কোথাও কোথাও বিধায়ক সব্যসাচী দত্তের নামও করতেন।

Advertisement

এ দিন দুপুরে সল্টলেকের সিএফ ব্লকে এক চিকিৎসকের বাড়িতে টাকা নিতে যান তাঁরা। অভিযোগ, টাকা না দেওয়ায় ওই চিকিৎসককে হুমকিও দেন তাঁরা। ইতিমধ্যে এই খবর চলে যায় সব্যসাচীবাবুর কাছে। তৃণমূল কর্মীরা ঘটনাস্থলে এসে হাতেনাতে ধরে ফেলেন সন্দীপ ও সর্বাণীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন