গ্রেফতার দুই

শালিমার ইয়ার্ডে খুনের ঘটনায় গ্রেফতার হল দুই অভিযুক্ত। সিআইডি সূত্রে খবর, শুক্রবার দুর্গাপুরের কাঁকসার কাছ থেকে প্রদোষ ওরফে পরিতোষ তিওয়ারি ও অজয় তিওয়ারিকে ধরা হয়। শনিবার আদালতে তাঁদের ১৩ দিনের পুলিশ হেফাজত হয়। গোষ্ঠীদ্বন্দ্ব ও ব্যবসায়িক রেষারেষির জেরে ৬ এপ্রিল বটতলায় গুলিবিদ্ধ হন হাওড়া পুরসভার ৩৬ নম্বর ওর্য়াডের তৃণমূল কাউন্সিলর বিনয় সিংহের ভাই বিনোদ সিংহ ও ভাগনে রাজেশ সিংহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ জুন ২০১৫ ০১:০৫
Share:

শালিমার ইয়ার্ডে খুনের ঘটনায় গ্রেফতার হল দুই অভিযুক্ত। সিআইডি সূত্রে খবর, শুক্রবার দুর্গাপুরের কাঁকসার কাছ থেকে প্রদোষ ওরফে পরিতোষ তিওয়ারি ও অজয় তিওয়ারিকে ধরা হয়। শনিবার আদালতে তাঁদের ১৩ দিনের পুলিশ হেফাজত হয়। গোষ্ঠীদ্বন্দ্ব ও ব্যবসায়িক রেষারেষির জেরে ৬ এপ্রিল বটতলায় গুলিবিদ্ধ হন হাওড়া পুরসভার ৩৬ নম্বর ওর্য়াডের তৃণমূল কাউন্সিলর বিনয় সিংহের ভাই বিনোদ সিংহ ও ভাগনে রাজেশ সিংহ। বিনয়ের পরিবারের তরফে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয় পরিবহণ ব্যবসায়ী তথা তৃণমূল নেতা প্রদীপ তিওয়ারির ছ’ভাইয়ের বিরুদ্ধে। ১৭ এপ্রিল হাসপাতালে মৃত্যু হয় বিনোদের। সিআইডি সূত্রে খবর, অভিযুক্ত অনিল তিওয়ারি, অনুপ তিওয়ারি, সঞ্জয় তিওয়ারি এখনও অধরা। অবশ্য আগেই অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে এক অভিযুক্ত কমলেশ তিওয়ারির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন