Bank Fraud Case

কলকাতার ব্যাঙ্কে ২১ লক্ষ টাকার প্রতারণা, ভুয়ো নথি দেখানোর অভিযোগে ধৃত ২

ব্যাঙ্কে ভুয়ো নথিপত্র জমা দিয়ে ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। কলকাতার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের আদালতে পেশ করা হলে তাঁদের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১২:১৯
Share:

কলকাতার একটি ব্যাঙ্কে ভুয়ো নথিপত্র জমা দিয়ে ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। প্রতীকী ছবি।

ব্যাঙ্কে ভুয়ো নথিপত্র জমা দিয়ে ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। কলকাতার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে এই ঘটনাটি ঘটেছে। ব্যাঙ্কের তরফে পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, অভিযুক্তদের নাম অভিজিৎ মুখোপাধ্যায় (৫৮) এবং অভিজিৎ বসাক (৪২)। আদালতে দুই অভিযুক্তকে পেশ করা হয়েছিল। আদালতের তরফে ৭ ডিসেম্বর পর্যন্ত তাঁদের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এই প্রতারণার সঙ্গে অন্য কেউ জড়িয়ে রয়েছে কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ। ব্যাঙ্কের তরফে পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়, ভুয়ো আধার কার্ড এবং প্যান কার্ড জমা দিয়ে ২১ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন দুই ব্যক্তি। ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় তাদের শুধুমাত্র আর্থিক ক্ষতি-ই হয়নি, তার সঙ্গে তাদের মর্যাদাহানীও হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন