Suicide

বাড়ি থেকে পেন কিনতে বেরিয়ে অন্য বহুতল থেকে ‘ঝাঁপ’ দিয়ে নিহত ছাত্রী বাঙুরে

প্রাথামিক ভাবে পুলিশ মনে করছে, ওই বহুতল থেকে পড়ে নিহত হয়েছেন নিধি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১০:৪৭
Share:

এই অঞ্চল থেকেই উদ্ধার হয় দেহ। নিজস্ব চিত্র

ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য লেকটাউনে।বাঙুর অ্যাভেনিউয়ের একটি বহুতলের পাশে রক্তাক্ত দেহ উদ্ধার হয় ওই ছাত্রীর। গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি বছর আঠেরোর নিধি পোদ্দার। গভীর রাতে তাঁর দেহ উদ্ধার হয় বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে একটি বহুতলের পাশে। তাঁর নিহত হওয়ার কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশ পরিবারের সঙ্গে কথা বলছে।

Advertisement

প্রাথামিক ভাবে পুলিশ মনে করছে, ওই বহুতল থেকে পড়ে নিহত হয়েছেন নিধি। যদিও এখনও স্পষ্ট নয় তিনি আত্মঘাতী হয়েছেন, নাকি তাঁকে কেউ ঠেলে ফেলে দিয়েছে। সব সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, রবিবার রাতে তিনি পেন কিনতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরোন। কিন্তু তার পর নিধির আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোনও ছিল বন্ধ। এর পর বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে বাঙুর অ্যাভেনিউয়ের একটি বহুতলের পাশে রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। নিধির ফ্ল্যাট বাঙুরের ‘এ’ ব্লকে।

Advertisement

প্রশ্ন উঠেছে, যদি তিনি আত্মঘাতীই হবেন, তা হলে নিজের ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিলেন না কেন? নিজের ফ্ল্যাটে না গিয়ে, অন্য একটি ফ্ল্যাটে কী ভাবে তিনি উঠলেন? সেখানে কি কেউ তাঁর পরিচিত ছিলেন? পরিবার এবং ওই ফ্ল্যাটের বাসিন্দদের কথা বলে বিষয়গুলি জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন