Vulgar Comment

তরুণীকে ফের ‘অশ্লীল’ মন্তব্য

তরুণীর বাবার অভিযোগ, গত ২১ জুলাই বাইপাসে আবাসনে তাঁদের ফ্ল্যাটের শৌচাগারের পাইপ ফেটে গিয়েছিল। পাইপ সারানোর জন্য তাঁর মেয়ে এক মিস্ত্রিকে ডেকে পাঠান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৯ ০৩:৩৭
Share:

প্রতীকী ছবি।

শর্টস-টপ পরে আবাসনের বাসিন্দাদের সংগঠনের অফিসে গিয়েছিলেন বছর কুড়ির এক তরুণী। অভিযোগ, ওই পোশাক পরা নিয়ে সে দিন তাঁর উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করেছিলেন সংগঠনের সভাপতি নিবিড় দাশগুপ্ত। এ বার নিবিড়বাবুর বিরুদ্ধে ওই তরুণীর বাবা অভিযোগ আনলেন, তিনি তাঁর মেয়েকে উদ্দেশ্য করে আরও অশালীন মন্তব্য করেছেন।

Advertisement

তরুণীর বাবার অভিযোগ, গত ২১ জুলাই বাইপাসে আবাসনে তাঁদের ফ্ল্যাটের শৌচাগারের পাইপ ফেটে গিয়েছিল। পাইপ সারানোর জন্য তাঁর মেয়ে এক মিস্ত্রিকে ডেকে পাঠান। কিন্তু সন্ধ্যা ৬টা বেজে যাওয়ায় মিস্ত্রিকে ঢুকতে দেননি আবাসনের রক্ষী। তখন ওই তরুণী বিষয়টি নিয়ে নিবিড়বাবুর সঙ্গে কথা বলতে যান। কিন্তু তাঁর পোশাক দেখে তিনি অশ্লীল মন্তব্য করেন বলে অভিযোগ। এর পরেই ওই তরুণী প্রথমে গরফা থানায়, পরে মহিলা কমিশনে পুরো ঘটনা জানান।

গত ৭ অগস্ট নিবিড়বাবু পাল্টা ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ করেন, তিনি খোলামেলা পোশাক পরে ঘুরে বেড়ান। গভীর রাতে বাড়ি ফেরেন। বিলাসবহুল জীবন কাটান। অথচ তিনি কী চাকরি করেন, সেটা আবাসনের কেউ জানেন না। অভিযোগে নিবিড়বাবু আরও জানান, ওই তরুণীর ‘অশ্লীল’ পোশাক পরে চলাফেরা কোনও শিক্ষিত মানুষ মেনে নেবেন না!

Advertisement

তরুণীর বাবা জানিয়েছেন, নিবিড়বাবুর অভিযোগের ভাষা দেখে তিনি ফের মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছেন। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‘কমিশন আমায় আশ্বস্ত করেছে। কিন্তু এমন কথা বলার শাস্তি কি উনি পাবেন না?’’ মহিলা কমিশনের চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী বলেন, ‘‘অন্য আবাসিকেরা মেয়েটির পক্ষে দাঁড়িয়েছেন। আমরা ফের নিবিড়বাবুকে ডেকে পাঠাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন