শহরে দু’টি আগুন, পুড়ল গুদাম-দোকান

পুলিশ জানায়, সাতগাছি-বাগুইআটি অটোস্ট্যান্ডের কাছে ঘিঞ্জি এলাকার ওই তিনতলা বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখে লোকজন রাস্তায় বেরিয়ে আসেন। বাড়িটির নীচে দু’টি দোকান ও সামনেই উড়ালপুল। গোরাবাজার ও কাশীপুর থেকে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ জুন ২০১৭ ০১:২১
Share:

চলছে নাগেরবাজার উড়ালপুল থেকে আগুন নেভানোর কাজ। রবিবার, সাতগাছিতে। নিজস্ব চিত্র

শহরের দুই প্রান্তে দু’টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। রবিবার দুপুরের দু’টি ঘটনাতেই কোনও প্রাণহানি হয়নি।

Advertisement

এ দিন নাগেরবাজারের কাছে সাতগাছিতে একটি তিনতলা বাড়িতে আগুন লাগলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ জানায়, বাড়িটির তিনতলা ও ছাদে বৈদ্যুতিন এবং অন্যান্য সামগ্রী স্তূপ করে রাখা ছিল। কার্যত গুদাম হিসেবে ব্যবহার করা হতো সেটি। দমকলের দু’টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, সাতগাছি-বাগুইআটি অটোস্ট্যান্ডের কাছে ঘিঞ্জি এলাকার ওই তিনতলা বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখে লোকজন রাস্তায় বেরিয়ে আসেন। বাড়িটির নীচে দু’টি দোকান ও সামনেই উড়ালপুল। গোরাবাজার ও কাশীপুর থেকে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। একটি ইঞ্জিন উড়ালপুলের উপর থেকে বাড়িটিতে জল ছেটানো শুরু করে। অন্যটিকে রাখা হয় বাড়ির সামনের রাস্তায়। এ ভাবেই ঘণ্টা দেড়েকের মধ্যে তিনতলা বাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা।

Advertisement

পুলিশ জানিয়েছে, গুদামটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে। প্রাথমিক তদন্তে দমকলের অনুমান, শর্ট সার্কিট থেকেই এই বিপত্তি।

রবিবার অন্য ঘটনাটি ঘটে বেহালা চৌরাস্তার কাছে জেমস লং সরণিতে। একটি মোবাইলের দোকানে আগুন লেগে পুড়ে যায় কম্পিউটার, বাতানুকূল যন্ত্র ও প্রয়োজনীয় নথি। দমকলের দু’টি ইঞ্জিন আগুন নেভায়। দমকল সূত্রে জানা গিয়েছে, দোকানটির পিছনে থাকা একটি জলের পাম্পে আগুন লাগে। পরে তা ছড়ায় দোকানের ভিতরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন