ভরসন্ধ্যায় মহিলা যাত্রীর সঙ্গে অভব্যতা, ছেলেকে নিয়ে অটো থেকে ঝাঁপ রাস্তায়

মহিলার অভিযোগ, বনহুগলির কাছে এসে সেই দু’জন যাত্রীকে অন্য অটোতে তুলে দেয় অটোচালক। এর পর ডানলপের কাছে এসে বি টি রোডের নির্দিষ্ট রুট ছেড়ে অটোটি হঠাৎ করে নোয়াপাড়া মেট্রো স্টেশন যাওয়ার অন্য রাস্তায় ঢুকে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৮ ২৩:৫৫
Share:

সন্তানের সঙ্গে আক্রান্ত মহিলা। নিজস্ব চিত্র।

ফের কলকাতায় অটোচালকের বিরুদ্ধে মহিলা যাত্রীর সঙ্গে অভব্যতার অভিযোগ উঠল। ভরসন্ধ্যায় ডানলপের কাছে জনবহুল এলাকায় এক মহিলা যাত্রীকে নিগ্রহের চেষ্টার অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। ডানলপের কাছে বাড়ি ফেরার জন্য ৯ বছরের ছেলেকে নিয়ে টবিন রোড থেকে ডানলপগামী অটোতে উঠেছিলেন ৩২ বছরের এক গৃহবধূ। তাঁর বাড়ি আড়িয়াদহ এলাকায়। অটোতে তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন যাত্রী। ওই মহিলার অভিযোগ, বনহুগলির কাছে এসে সেই দু’জন যাত্রীকে অন্য অটোতে তুলে দেয় অটোচালক। এর পর ডানলপের কাছে এসে বি টি রোডের নির্দিষ্ট রুট ছেড়ে অটোটি হঠাৎ করে নোয়াপাড়া মেট্রো স্টেশন যাওয়ার অন্য রাস্তায় ঢুকে পড়ে।

Advertisement

তখনই সতর্ক হয়ে অটোচালককে রুট পরিবর্তনের কারণ জানতে চান ওই গৃহবধূ। যদিও তাঁর কথায় আমল না দিয়েই অটো চালাতে থাকেন চালক। এর পর অটোর মধ্যে থেকেই স্থানীয়দের দৃষ্টি আকর্ষণ করতে চিৎকার করতে শুরু করেন তিনি। চেঁচামেচি শুনে স্থানীয় মানুষজন অটোটির দিকে এগোতে থাকলে অটোর গতি কমিয়ে আনে চালক। পরিস্থিতি বুঝে ছেলেকে নিয়ে রাস্তায় ঝাঁপ দেন মহিলা। দু’জনেই অল্পবিস্তর আহত হয়েছেন। কিন্তু চম্পট দেয় অটোচালক।

আক্রান্ত মহিলা আড়িয়াদহে একটি জিম চালান। ঘটনার পরেই অভিযুক্ত অটোচালককে খুঁজতে তিনি স্বামীকে নিয়ে ডানলপ অটোস্ট্যান্ডে যান। তাঁদের কাছে ছিল অটোটির রেজিস্ট্রেশন নম্বরের একটি অংশ। যদিও অটো ইউনিয়নের তরফে জানানো হয়, এই নম্বরের কোনও রেজিস্ট্রেশন তাদের স্ট্যান্ডে নেই। সম্ভবত যথাযথ রুট পারমিট ছাড়াই চালানো হচ্ছিল অটোটি। বেলঘরিয়া থানাতেও যোগাযোগ করা হয় আক্রান্তের তরফে। বৃহস্পতিবার লিখিত অভিযোগ জানানো হবে বলে জানিয়েছে গৃহবধূর পরিবার।

Advertisement

আরও পড়ুন: অ্যাপ ক্যাবে যখন-তখন ভাড়া বৃদ্ধিতে লাগাম পরাল সরকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন