ফেসবুকে ঘনিষ্ঠ ছবি, ধৃত যুবক

ওই যুবকের আইনজীবী তাঁর মক্কেলের জামিনের আবেদন জানিয়ে বলেন, তরুণীর সঙ্গে তাঁর মক্কেলের বিয়ে হয়েছে। সরকারি কৌঁসুলি তার প্রতিবাদ জানিয়ে বলেন, সে ক্ষেত্রেও ফেসবুকে ওই ছবি পোস্ট করা যায় না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ০০:৫৮
Share:

প্রতীকী চিত্র।

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকে দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন ট্যাংরার এক যুবক। হায়দরাবাদের সাইবারাবাদ থানার পুলিশ বৃহস্পতিবার ট্যাংরার বাড়ি থেকে ওই যুবককে গ্রেফতার করে। এ দিনই তাঁকে শিয়ালদহ আদালতে হাজির করিয়ে ‘ট্রানজিট রিমান্ড’-এ সাইবারাবাদ নিয়ে যাওয়ার আবেদন জানানো হয়। বিচারক শুভদীপ রায় সেখানকার পুলিশকে চার দিনের ‘ট্রানজিট রিমান্ড’ দিয়েছেন।

Advertisement

সরকারি কৌঁসুলি অরূপ চক্রবর্তী জানান, ট্যাংরার ক্রিস্টোফার রোডের বাসিন্দা এক তরুণীর সঙ্গে ২০১২ সালে আলাপ হয় ওই যুবকের। বয়সে ১৪ বছরের বড় তাঁর সঙ্গে তরুণীর ঘনিষ্ঠতা বাড়ে। তাঁদের যৌথ একটি ফেসবুক অ্যাকাউন্টও ছিল। ২০১৭-এ সম্পর্কে চিড় ধরে। ফেসবুক অ্যাকাউন্টটিও বন্ধ করে দেওয়া হয়। গত বছর তরুণী হায়দরাবাদে চলে যান। কিছু দিন আগে তিনি দেখেন, ওই ফেসবুক অ্যাকাউন্টটি ফের চালু হয়েছে এবং সেখানে তাঁদের দু’জনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করা হয়েছে। যুবককে ফোন করে ওই সব ছবি তুলে নিতে অনুরোধ করেন তরুণী। তাঁর অভিযোগ, অনুরোধে কান না দিয়ে ওই যুবক উল্টে তাঁকে মেরে ফেলার হুমকি দেন। এর পরে গত ১১ নভেম্বর সাইবারাবাদ থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরুণী।

সরকারি কৌঁসুলি জানান, এ দিন ওই যুবকের আইনজীবী তাঁর মক্কেলের জামিনের আবেদন জানিয়ে বলেন, তরুণীর সঙ্গে তাঁর মক্কেলের বিয়ে হয়েছে। সরকারি কৌঁসুলি তার প্রতিবাদ জানিয়ে বলেন, সে ক্ষেত্রেও ফেসবুকে ওই ছবি পোস্ট করা যায় না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন