জলাধার সাফাইয়ে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত যুবক

ঘটনার সূত্রপাত এ দিন দুপুর সাড়ে ১২টা নাগাদ। পুলিশ সূত্রের খবর, সুইনহো লেনের ওই ঠিকানার একতলায় একটি ভোগ্যপণ্যের বিপণি কেন্দ্র রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ০১:১৯
Share:

মর্মান্তিক: জলাধারে ভাসছে গোরার চটি। নিজস্ব চিত্র

বাড়ির ভূগর্ভস্থ জলাধার পরিষ্কার করতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে, কসবার ১০ নম্বর সুইনহো লেনে। পুলিশ জানায়, মৃত যুবকের নাম গোরা মুখোপাধ্যায়। তাঁর বয়স ৩৬। তিনি একটি ঠিকাদার সংস্থার কর্মী। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। যদিও স্থানীয়দের অভিযোগ, হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে দেহটি রাস্তায় দীর্ঘক্ষণ ফেলে রাখা হয়েছিল।

Advertisement

ঘটনার সূত্রপাত এ দিন দুপুর সাড়ে ১২টা নাগাদ। পুলিশ সূত্রের খবর, সুইনহো লেনের ওই ঠিকানার একতলায় একটি ভোগ্যপণ্যের বিপণি কেন্দ্র রয়েছে। সম্প্রতি ওই বাড়িটির সংস্কার শুরু হয়েছে। দায়িত্ব দেওয়া হয়েছে একটি ঠিকাদার সংস্থাকে। পুলিশ জানায়, এ দিন বাড়ির ভূগর্ভস্থ জলাধারে আরও দু’জনের সঙ্গে কাজ করতে নামেন গোরা। তাঁর হাতে একটি বাল্‌ব ছিল। তা থেকেই গোরা বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে।

প্রতিবেশীদের অভিযোগ, চিৎকার শুনে দুপুর দেড়টা নাগাদ তাঁরা গিয়ে দেখেন, গোরার দেহ ওই বাড়ির সামনে শুইয়ে রাখা হয়েছে। এর পরে বিকেল তিনটে নাগাদও গোরাকে একই ভাবে সুইনহো লেনে রাস্তার উপরে ফেলে রাখা হয় বলে দাবি তাঁদের। এক প্রতিবেশী বলেন, ‘‘রাস্তায় এত ক্ষণ ফেলে রাখল কেন? পুলিশ দেখুক।’’

Advertisement

অভিযোগ উড়িয়ে বিপণি কেন্দ্রের মালিক লিলি শীল বলেছেন, ‘‘ভুল কথা বলা হচ্ছে। আমি নিজের গাড়িতে ওঁকে হাসপাতালে পাঠিয়েছি।’’ পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। লিলির গাড়িচালকের সঙ্গে কথা বলা হয়েছে। ময়না-তদন্তের রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিষ্কার হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন