শালকাঠের গুঁড়িতে বাইকের ধাক্কা, মৃত্যু যুবকের

রাতে বান্ধবীর বাড়ি থেকে নিজের বাড়িতে মোটরবাইকে ফিরছিলেন বছর তেইশের এক যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ০০:৩৬
Share:

রাতে বান্ধবীর বাড়ি থেকে নিজের বাড়িতে মোটরবাইকে ফিরছিলেন বছর তেইশের এক যুবক।

Advertisement

রাস্তার ধারে ডাঁই করে রাখা ছিল শালকাঠ। নিয়ন্ত্রণ হারিয়ে তাতে ধাক্কা মারায় বাইক থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হন তিনি। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার সামালিতে। মৃতের নাম সম্রাট চক্রবর্তী। বাড়ি হরিদেবপুর থানা এলাকার মহাত্মা গাঁধী রোডে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি ওই তরুণীর সঙ্গে সম্রাটের বিয়ে ঠিক হয়েছিল। সেই উপলক্ষে কথাবার্তা বলতেই তিনি শনিবার রাতে বান্ধবীর বাড়ি গিয়েছিলেন। এলাকার বাসিন্দাদের অভিযোগ, শালকাঠ দিয়ে রাস্তার ধার বাঁধাইয়ের কাজ করছে পূর্ত দফতর। তাদেরই গাফিলতির জেরে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনার পরে কিছু ক্ষণ পথ অবরোধও করেন বাসিন্দারা। পরে পুলিশ পৌঁছে অবরোধ তোলে।

Advertisement

রবিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পূর্ত দফতরের ঠিকাদার ও বাস্তুকারেরা। সংশ্লিষ্ট ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে সম্রাটের পরিবার। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, রাতে কুয়াশায় সম্ভবত ওই যুবক সামনে শালকাঠের গুঁড়ি দেখতে পাননি। তাতেই দুর্ঘটনা ঘটে। দক্ষিণ ২৪ পরগনা জেলা পূর্ত দফতরের এক কর্তা বলেন, ‘‘কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা দেখার জন্য বিভাগীয় পর্যায়ে তদন্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন