Kolkata Crime

কলকাতা পুরসভার কোয়ার্টারের ছাদে তরুণকে খুন! গাঁজা কাটার ছুরি দিয়ে কোপানো হল বুকে, গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম নীতীশ রবি দাস (১৮)। বাবা কলকাতা পুরসভার ঝাড়ুদার হওয়ায় ফুলবাগানের একটি কোয়ার্টারে থাকতেন তাঁরা। প্রতি দিন রাতে কোয়ার্টারের ছাদে শুতে যেতেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১০:১৪
Share:

—প্রতীকী ছবি।

কলকাতা পুরসভার কোয়ার্টারের ছাদে শুয়ে থাকা তরুণকে কুপিয়ে খুন। ফুলবাগানে কলকাতা পুরসভার ঝাড়ুদারদের কোয়ার্টারে রবিবার রাতে ঘটনাটি ঘটেছে। পরিবারের অভিযোগ, ওই ছাদে নেশা করতে গিয়েছিলেন এক যুবক। তখনই নিহত তরুণের সঙ্গে বচসা বাধে তাঁর। তার জেরেই কুপিয়ে খুন করা হয়েছে। ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্ত যুবককেও গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহতের নাম নীতীশ রবি দাস (১৮)। বাবা কলকাতা পুরসভার ঝাড়ুদার হওয়ায় ফুলবাগানের একটি কোয়ার্টারে থাকতেন তাঁরা। প্রতি দিন রাতে কোয়ার্টারের ছাদে শুতে যেতেন তিনি। রবিবারও গিয়েছিলেন। রাত সাড়ে ১২টা নাগাদ ছাদে পৌঁছন আকাশ হরি নামে ওই কোয়ার্টারেরই এক আবাসিক। তাঁর বাবাও কলকাতা পুরসভার ঝাড়ুদার।

অভিযোগ, ছাদে গিয়ে নেশার ঘোরে নীতীশের জলের বোতল মাটিতে ফেলে দেন আকাশ। নীতীশ আপত্তি জানালে তাঁদের মধ্যে ঝামেলা শুরু হয়। তখনই আকাশ গাঁজা কাটার ছুরি দিয়ে নীতীশের বুকে পর পর বার কয়েক কোপ মারেন বলে পুলিশ সূত্রে খবর। এর পর আকাশ সেখান থেকে পালিয়ে যান। পরে নীতীশের রক্তাক্ত দেহ উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

এর পরেই নীতীশের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। প্রত্যক্ষদর্শীর বয়ানের ভিত্তিতে অভিযুক্ত আকাশকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন