Kunal Ghosh

Kunal Ghosh: করোনায় আক্রান্ত কুণাল ঘোষ, গলা ব্যথা, মাথা যন্ত্রণা নিয়ে ভর্তি হাসপাতালে

শরীরে সংক্রমণের মাত্রা অত্যধিক হওয়ায় সোমবার রাতের দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কোভিডের দু’টি টিকাই নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ২২:০৩
Share:

কুণাল ঘোষ। —ফাইল চিত্র।

এ বার করোনায় আক্রান্ত হলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর শরীরে সংক্রমণের মাত্রা অত্যধিক হওয়ায় সোমবার রাতের দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি স্থিতিশীল।

Advertisement

সোমবার সন্ধ্যায় একটি টুইটে কুণাল নিজেই জানিয়েছিলেন, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ওই সময় জানিয়েছিলেন, বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হবেন। এর পর রাত ৯টা নাগাদ বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হঠাৎ করেই কুণালের গলা ব্যথা বেড়ে গিয়েছিল। মাথায় ও ঘাড়ে অসহ্য যন্ত্রণা অনুভব করায় সঙ্গে সঙ্গেই চিকিৎসকের সঙ্গে কথা বলেন তিনি। চিকিৎসকই তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

Advertisement

হাসপাতালে ভর্তি হওয়ার খবরও নিজেই টুইটারে দেন কুণাল। লেখেন, ‘করোনা সংক্রমণের মাত্রা বেশি হওয়ায় চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হলাম।’

সন্ধ্যায় করা টুইটে কুণাল জানান, তিনি কোভিডের দু’টি টিকাই নিয়েছেন।

গত শনিবারই কোভিডে আক্রান্ত হয়েছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। অরূপকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তিনিও এখন স্থিতিশীল। মঙ্গলবার তাঁকে ছেড়়ে দেওয়া হতে পারে বলে খবর হাসপাতাল সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন