West Bengal SSC Scam

Left Front: শহরে বামেদের তিন মিছিল বুধবার

দুই ২৪ পরগনার জমায়েত হবে শিয়ালদহ স্টেশন চত্বরে। আর হাওড়া ও হুগলির বাম কর্মী-সমর্থকদের জমায়েতের ডাক দেওয়া হয়েছে হাও়ড়া স্টেশন চত্বরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ০৬:০৪
Share:

শিক্ষা দুর্নীতি নিয়ে বাঁকুড়ায় এসএফআইয়ের মিছিল।

মেধা-তালিকার ভিত্তিতে শিক্ষক-প্রার্থীদের নিয়োগ এবং ‘দুর্নীতিগ্রস্ত মন্ত্রিসভা’র মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে কলকাতায় মিছিলের ডাক দিল বামফ্রন্ট। পার্ক সার্কাস, শিয়ালদহ ও হাওড়া থেকে বামেদের তিনটি মিছিল কাল, বুধবার গান্ধীমূর্তির কাছে শিক্ষক-প্রার্থীদের অবস্থান-মঞ্চের দিকে যাবে। কলকাতার জমায়েত হবে পার্ক সার্কাস ময়দানে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার জমায়েত হবে শিয়ালদহ স্টেশন চত্বরে। আর হাওড়া ও হুগলির বাম কর্মী-সমর্থকদের জমায়েতের ডাক দেওয়া হয়েছে হাও়ড়া স্টেশন চত্বরে। সর্ব স্তরের মানুষকে পথে নামার আহ্বান জানিয়ে আলিমুদ্দিনে সোমবার সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বলেছেন, ‘‘আমরা বিচার চাই। যোগ্য, যাঁরা চাকরির পরীক্ষায় পাশ করেছেন, তাঁদের নিয়োগ চাই। চাই, রাজ্য সরকার শূন্য পদের তালিকা প্রকাশ করুক।’’ মুখ্যমন্ত্রী বারবার আদালতের কথা বললেও নিয়োগের ক্ষেত্রে আদালতের কোনও বাধা নেই বলে মন্তব্য করেছেন আইনজীবী-সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য-সহ সিপিএম নেতৃত্ব। রাজ্যের বিভিন্ন জায়গায় এ দিনও বিক্ষোভ মিছিল করেছে বামফ্রন্ট এবং বামেদের ছাত্র ও যুব সংগঠন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন