Anubrat Mondal

Anubrata Mondal: এসএসকেএমে সিবিআই, অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে খোঁজখবর

গরুপাচার মামলায় তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। বুধবার তাঁর সেখানে হাজিরা দেওয়ার কথা থাকলেও তিনি যাননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ০৯:১৭
Share:

ফাইল ছবি

শুধু মূল বিষয়গুলি
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৩:৫০ key status

এসএসকেএমে গেলেন সিবিআই আধিকারিকেরা

এসএসকেএমে গেলেন সিবিআই আধিকারিকেরা। অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা জানতে সুপারের সঙ্গে কথা বললেন তাঁরা। মেডিক্যালে বোর্ডে কে কে আছে তা জানাতে চায় সিবিআই।

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১০:৪৩ key status

দিল্লিতে পাঠানো হল অনুব্রত মণ্ডলের চিঠি

দিল্লিতে সিবিআই-এর সদর দফতরে পাঠানো হল অনুব্রত মণ্ডলের চিঠি। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, বুধবারের ঘটনাক্রম বিস্তারিত পাঠানো হয়েছে দফতরে।  সংস্থার আইন সংক্রান্ত আধিকারিকদের সঙ্গে বৈঠকে করা হচ্ছে। 

Advertisement
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ০৯:১৪ key status

হাসপাতালে জেরা করতে যেতে পারে সিবিআই

সিবিআই তাঁকে হাসপাতালে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে। সেই মর্মে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে চিঠি দিয়েছে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বুধবার দুপুরে তাঁর আইনজীবী ওই চিঠি সিবিআইকে পাঠিয়ে দিয়েছেন বলে জানা গিয়েছে।সিবিআই তাঁকে হাসপাতালে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে । 

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ০৯:১২ key status

পঞ্চমবার সিবিআই-এর কাছে গেলেন না অনুব্রত

বুধবারই সিবিআই দফতরে অনুব্রতকে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। মঙ্গলবার রাতে বীরভূম থেকে কলকাতায় পৌঁছেওছিলেন তিনি। কিন্তু বুধবার শারীরিক অসুস্থতার জন্য এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয় অনুব্রতকে। এর পরেই সিবিআইকে চিঠি। সেখানে লেখা, তাঁর পক্ষে সিবিআইয়ের দফতরে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই সম্ভব হলে তাঁরাই যেন হাসপাতালে এসে তাঁকে জেরা করেন।

Advertising
Advertising
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও পড়ুন
Advertisement