ভোটের বাজারে দু’টি নতুন দফতর বিজেপির

দলের নির্বাচনী ব্যবস্থাপনার জন্যেও হেস্টিংস অঞ্চলে একটি নতুন দফতর নিয়েছে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৯ ০৩:১৭
Share:

প্রতীকী ছবি।

স্থান সংকুলান হচ্ছে না, তাই দলের মিডিয়া সেলের জন্য নতুন দফতর খুঁজছে বিজেপি। সদর দফতরের কাছেই নতুন অফিস খোঁজার তোড়জোড় শুরু হয়েছে।

Advertisement

যদিও দলের অন্দরে গুঞ্জন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত দলের কোনও কোনও কেন্দ্রীয় নেতা ‘অসন্তোষ’ প্রকাশ করে দিল্লিতে অভিযোগ করেছিলেন, দলের খবর বাইরে চলে যাচ্ছে। তবে এ বিষয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের মন্তব্য, ‘‘এ খবরও যখন বাইরে বেরিয়ে গিয়েছে, তখন মিডিয়ার দফতর আলাদা করেও বিশেষ লাভ হবে বলে মনে হয় না। রাজ্য দফতরে জায়গা কম, তাই এই ব্যবস্থা।’’

অন্য দিকে, দলের নির্বাচনী ব্যবস্থাপনার জন্যেও হেস্টিংস অঞ্চলে একটি নতুন দফতর নিয়েছে বিজেপি। দু’একদিনের মধ্যেই সেখানে কাজ শুরু হবে বলে খবর।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

এ দিকে, প্রার্থী নিয়ে বিজেপিতে ‘অসন্তোষ’ অব্যাহত। রাজ্য নেতৃত্ব এবং রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃত্বের উপর ‘আস্থা’ রাখা যাচ্ছে না বলে শনিবার মালদহের দুই বিজেপি নেতা যোগ দিলেন শিবসেনায়। যদিও দিলীপবাবুর বক্তব্য, ‘‘রাজ্যে যাদের কোনও অস্তিত্বই নেই, তাদের নিয়ে কথাও বলব না।’’ বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘‘কে কী বলছে বড় কথা নয়। শিবসেনার জামানত বাজেয়াপ্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন