২৫ মার্চ উত্তরবঙ্গে শুরু মমতার প্রচার

প্রথম দফায় দুটি কেন্দ্রে সভা করতে তাঁর যাওয়ার কথা উত্তরবঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ০১:৪৯
Share:

আগামী ২৫ মার্চ আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারে নামতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আগামী ২৫ মার্চ আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারে নামতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম দফায় দুটি কেন্দ্রে সভা করতে তাঁর যাওয়ার কথা উত্তরবঙ্গে। তার দু’দিন আগেই এ রাজ্যে ভোট প্রচারে আসার কথা কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীর।

Advertisement

প্রথম দফার ভোটের দিন, ১১ এপ্রিল রাজ্যে ভোটগ্রহণ হবে কোচবিহার ও আলিপুরদুয়ারে। এই দুটি কেন্দ্রে চারটি সভা করতে পারেন তৃণমূলনেত্রী। প্রাথমিক ভাবে জেলার তৃণমূল নেতৃত্ব এরকমই জানতে পেরেছেন। দলীয় সূত্রে খবর, ২৫ মার্চ কোচবিহারে মুখ্যমন্ত্রীর দু’টি জনসভা করার কথা রয়েছে। ২৬ মার্চ আলিপুরদুয়ারে দু’টি জনসভার কথা রয়েছে তাঁর। মুখ্যমন্ত্রীর সফরের অনেক আগেই অবশ্য দলের জেলা ও রাজ্য নেতৃত্ব প্রচারে নেমে পড়ছেন। এই জেলাগুলির ভারপ্রাপ্ত পর্যবেক্ষকেরাও প্রকাশ্য সভা ও সাংগঠনিক বৈঠক করবেন।

অন্যদিকে কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী ২৩ মার্চ মালদহে সভা করবেন। চাঁচলে সভা হবে বলে প্রাথমিক ভাবে ঠিক করা হয়েছে। পরিবহণমন্ত্রী, তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী পাল্টা সভা করবেন ২৫ মার্চ।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন