Madan Mitra

Madan Mitra: খালি গা, হলুদ ধুতি পরে মদনের পোজ, ফ্যান ক্লাব বলল, ‘ওহ্ লাভলি’!

এই প্রথম নয়, এর আগে বহু বার বিভিন্ন অবতারে দেখা গিয়েছে মদনকে। কখনও রাজার বেশে, কখনও ঘোড়ায় চড়ে খবরের শিরোনামে এসেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:০৪
Share:

খালি গায়ে বাহারি কায়দায় মদন মিত্র ছবি: টুইটার থেকে।

খালি গায়ে চেয়ারে বসে তিনি। পরনে কাজ করা হলুদ ধুতি। চোখে রোদচশমা। এই সাজেই একের পর এক পোজ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক মদন মিত্র। আর তাঁর এই ছবি দেখেই ফ্যান ক্লাব বলছে, ‘ওহ্ লাভলি’!
সম্প্রতি মদন মিত্র এফসি নামের একটি ফেসবুক পেজে কামারহাটির বিধায়কের বেশ কিছু ছবি প্রকাশ করা হয়েছে। এক একটি ছবিতে এক এক কায়দায় ধরা দিয়েছেন তিনি। কোথাও ‘দবং’ ছবির সলমন খান, তো কোথাও আদি অকৃত্রিম মদন মিত্র স্টাইল! বডি বিল্ডারদের মতো বাইসেপসও দেখিয়েছেন মদন। মনে হচ্ছে, শরীরচর্চা করে উঠেছেন সবে মাত্র। মাথার দু’পাশে হাত দিয়েও ছবি তুলতে দেখা গিয়েছে তাঁকে। আর এই সব ছবির ক্যাপশনে লেখা, ‘কোনও ক্যাপশন নেই। শুধু একটাই কথা, ওহ্ লাভলি।’ মুহূর্তেই নেটমাধ্যমে ভাইরাল মদনের ছবি।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগে বহু বার বিভিন্ন অবতারে দেখা গিয়েছে মদনকে। কখনও রাজার বেশে, তো কখনও ঘোড়ায় চড়ে খবরের শিরোনামে এসেছেন। তাঁর বাহারি সাজের সঙ্গেই শিরোনামে এসেছে তাঁর একের পর এক ‘ডায়ালগ’। বিগত বিধানসভা নির্বাচনের আগে তাঁর ‘ওহ্ লাভলি’ তো নির্বাচনের পরেও সমান জনপ্রিয়। আর তাই মদনের ছবির ক্যাপশনেও তাঁর অনুরাগীরা সেই মন্তব্যই করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন