বটানিক্যাল-কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

শিবপুরের বটানিক্যাল গার্ডেন-কাণ্ডে অভিযুক্ত পলাতক যুবককে গ্রেফতার করল পুলিশ। তার নাম মনিরুল পুরকায়েত। শনিবার রাতে বটানিক্যাল গার্ডেন থেকে এক রক্তাক্ত কিশোরীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৫ ১২:২০
Share:

শিবপুরের বটানিক্যাল গার্ডেন-কাণ্ডে অভিযুক্ত পলাতক যুবককে গ্রেফতার করল পুলিশ। তার নাম মনিরুল পুরকায়েত।

Advertisement

শনিবার রাতে বটানিক্যাল গার্ডেন থেকে এক রক্তাক্ত কিশোরীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, একটু সুস্থ হওয়ার পরে ওই কিশোরীকে জিজ্ঞাসাবাদ করে সব কথা জানা যায়। কিশোরী জানায়, যে যুবকের সঙ্গে সে বটানিক্যাল গার্ডেনে এসেছিল তার নাম মনিরুল পুরকায়েত। মনিরুলের সঙ্গে বেশ কিছুদিন আগে থেকে পরিচয় ছিল তার। বিয়ে করবে বলে মনিরুলের কথায় বাড়ি ছেড়ে সে পালিয়ে আসে। বীরভূম থেকে এসে সে প্রথমে দেখা করে মনিরুলের সঙ্গে। তার পর মনিরুল তাকে বটানিক্যাল গার্ডেনে নিয়ে যায় এবং সহবাস হয়। ঘটনায় ওই কিশোরী অসুস্থ পড়ায় মনিরুল ট্যাক্সি ডাকতে যায়। ফিরে এসে শোনে, পুলিশ উদ্ধার করে ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে গিয়েছে। পুলিশের হস্তক্ষেপের কথা শুনে সে ভয় পেয়ে পালিয়ে যায়।

কিশোরীর ফোনের কল লিস্ট চেক করে হাওড়া পুলিশ ফোন করে মনিরুলকে। পুলিশের সঙ্গে সহযোগিতাও করে সে। ফোনেই কিশোরীর সঙ্গে তার সম্পর্ক এবং সহবাসের কথা স্বীকার করে। সোমবার মনিরুলকে ফোন করতে গিয়ে পুলিশ দেখে, মনিরুল ফোন বন্ধ করে রেখেছে। বার বার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। রাতে এক সময় ফোন সুইচ-অন করলে সে কোথায় রয়েছে, তা ট্র্যাক করা হয়। দেরি না করে সোমবার গভীর রাতে দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে পৌঁছয় পুলিশ। সেখান থেকে মনিরুলকে গ্রেফতার করা হয়।

Advertisement

মঙ্গলবার মনিরুলকে হাওড়া আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে ৩২৮ এবং ৩৮৯ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন