Mamata Banerjee

কারও বিজয় মিছিল হবে না, নিমতায় নিহত তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে নির্দেশ মমতার

মঙ্গলবার সন্ধ্যায় নিমতার পটনা ঠাকুরতলা এলাকার বাসিন্দা নির্মল কুণ্ডুকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ২২:০২
Share:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র

সব রাজনৈতিক দলের বিজয় মিছিলে রাশ টানলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিমতায় নিহত তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, কোনও দলই বিজয় মিছিল করতে পারবে না। একই সঙ্গে বিজেপির বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানিয়েছেন তৃণমূল নেত্রী। নিমতা থেকেই বিজেপিকে নিশানা করে মমতার তোপ, ‘সন্ত্রাসের উলঙ্গ চিতা জ্বালাচ্ছে বিজেপি’।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় নিমতার পটনা ঠাকুরতলা এলাকার বাসিন্দা নির্মল কুণ্ডুকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। ঘটনায় অভিযোগ ওঠে বিজেপির দিকে। যদিও বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূলের অভ্যন্তরীণ কোন্দলেই খুন হয়েছেন নির্মল কুণ্ডু। এই রাজনৈতিক চাপানউতরের মধ্যেই বৃহস্পতিবার নিমতায় যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এ দিন নিমতায় দাঁড়িয়েই মুখ্যমন্ত্রী বলেন, ‘‘আমি নির্দেশ দিচ্ছি, কোনও বিজয় মিছিল হবে না। কারও বিজয় মিছিল হবে না। আমরা শান্তি মিছিল করছি, শান্তি মিছিল চলবে।’’ একই সঙ্গে তিনি বলেন, ‘‘নিমতার মতো উত্তর ২৪ পরগনার অশোকনগর এবং কোচবিহারের তৃণমূলের লোকজনকে খুন করা হয়েছে।’’ এই প্রসঙ্গেই বিজেপির দিকে নিশানা করে মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, ‘‘সংবিধান মেনে চল, রাজনীতির নর্মস মেনে চল।’’

Advertisement

আরও পডু়ন: মথুরাপুরে বাড়িতে ঢুকে সিপিএম কর্মীকে কুপিয়ে খুন, অভিযুক্ত তৃণমূল

আরও পড়ুন: কে এই প্রশান্ত কিশোর? সাফল্যের রসায়নই বা কী? চিনে নিন রাজনীতির ‘মেঘনাদ’কে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন