mamata Banerjee

অমিতের রুটেই বোলপুরে মমতার পাল্টা রোড শো ২৯ ডিসেম্বর

রবিবার ওই একই রুটে রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ১৭:২১
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

বিজেপি-কে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে এ বার বোলপুরেই রোড শোয়ের আয়োজন করল তৃণমূল। রোড শো করবেন খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৯ ডিসেম্বর মঙ্গলবার বোলপুরের চৌরাস্তা থেকে ডাকবাংলো পর্যন্ত ওই রোড শো হবে। তার আগে ২৮ ডিসেম্বর বোলপুরেই একটি প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তৃণমূলনেত্রীর। গত কাল রবিবার ওই একই রুটে রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে থেকেই বঙ্গ রাজনীতি সরগরম হয়ে উঠেছে। যুযুধান দু’পক্ষ নিজেদের শক্তি প্রদর্শনে নেমে পড়েছে। এ বারে রাজ্যে দু’দিনের সফরে এসেছিলেন অমিত। সফরের প্রথম দিন ছিলেন মেদিনীপুরে। এখানেই সভামঞ্চে বিজেপি-তে যোগ দেন শুভেন্দু অধিকারী। সফরের দ্বিতীয় দিনে অমিত যান বোলপুরে। সেখানে চৌরাস্তা থেকে ডাকবাংলো পর্যন্ত রোড শো করেন। বিপুল জনসমাগম হয়েছিল ওই রোড শো-তে। তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের গড়ে দাঁড়িয়ে তৃণমূলকেই কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অমিত। বিজেপি যে এই ভোটযুদ্ধে এক ইঞ্চি জমি ছাড়বে না সেই বার্তাও দিয়ে গিয়েছেন তিনি।

দলনেত্রীর রোড শোয়ের সিদ্ধান্তের পর জেলা সভাপতি অনুব্রত জানিয়েছেন, ওই দিন বোলপুর ডাকবাংলো মাঠে আড়াই লক্ষ লোকের জমায়েত করবেন। সেখান থেকে র‌্যালি শুরু হবে। অমিতের জনসভাকে কটাক্ষ করে তাঁর মন্তব্য, “বাইরে থেকে কোনও লোক নয়, আমার জেলার মানুষকে নিয়েই আড়াই লাখ লোকের জমায়েত করব। আমাদের তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ই সব। অমিত শাহের পাল্টা উত্তর তিনিই দেবেন।”

Advertisement

আরও পড়ুন: ভুল করলে সুজাতা, আমি কি পাপী? স্ত্রী-র দলত্যাগে অশ্রুসজল সৌমিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন