মদনের চিঠি নিয়ে সরব মানস

পরাজয়ের পরে স্থানীয় পুরসভার চেয়ারম্যানের নামে এলাকায় খোলা চিঠি দিয়ে মদন মিত্র আক্ষেপ করেছেন, পাঁচ বছর কামারহাটি অন্ধকারে থাকবে! মদনের এই বক্তব্যের কথা মঙ্গলবার বিধানসভায় তুললেন কামারহাটির বর্তমান সিপিএম বিধায়ক মানস মুখোপাধ্যায়।

Advertisement
শেষ আপডেট: ২২ জুন ২০১৬ ০৯:৪৩
Share:

পরাজয়ের পরে স্থানীয় পুরসভার চেয়ারম্যানের নামে এলাকায় খোলা চিঠি দিয়ে মদন মিত্র আক্ষেপ করেছেন, পাঁচ বছর কামারহাটি অন্ধকারে থাকবে! মদনের এই বক্তব্যের কথা মঙ্গলবার বিধানসভায় তুললেন কামারহাটির বর্তমান সিপিএম বিধায়ক মানস মুখোপাধ্যায়। রাজ্যপালের বক্তৃতার উপরে বিতর্কে মানসবাবু শাসক বেঞ্চের উদ্দেশে বলেন, ‘‘কামারহাটির প্রাক্তন বিধায়কের বক্তব্যে স্পষ্ট, যেখানে যেখানে আপনারা হেরেছেন, সেখানে উন্নয়ন হবে না!’’ শাসক দলের বিধায়কেরা পাল্টা বলেন, ‘‘উন্নয়ন হবে কেন ওখানে?’’ বিরোধীদের জেতা কেন্দ্রে উন্নয়নে শাসক দল যে বাধা দেবে, সেই আশঙ্কা করে এর পরে মানসবাবুও বলেন, ‘‘আপনারা আবার প্রমাণ করে দিচ্ছেন যে, হারা কেন্দ্রে আপনারা উন্নয়ন করতে দেবেন না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন