ফোনে আড়ি, মানসের চিঠি স্বরাষ্ট্রসচিবকে

সবং-কাণ্ডের জেরে তাঁর দু’টি মোবাইল ফোনেই আড়ি পাতা হচ্ছে বলে রাজ্যের স্বরাষ্ট্রসচিব বাসুদেব বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানালেন কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়া। সবং সজনীকান্ত মহাবিদ্যালয়ে ছাত্র পরিষদের কর্মী কৃষ্ণপ্রসাদ জানা খুন হওয়ার পরে এখন ধরপাকড়ের পর্ব চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৫ ০২:১৫
Share:

সবং-কাণ্ডের জেরে তাঁর দু’টি মোবাইল ফোনেই আড়ি পাতা হচ্ছে বলে রাজ্যের স্বরাষ্ট্রসচিব বাসুদেব বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানালেন কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়া। সবং সজনীকান্ত মহাবিদ্যালয়ে ছাত্র পরিষদের কর্মী কৃষ্ণপ্রসাদ জানা খুন হওয়ার পরে এখন ধরপাকড়ের পর্ব চলছে। গ্রেফতার করা হচ্ছে ছাত্র পরিষদের একের পর এক কর্মীকে। রাজনৈতিক প্রতিবাদের পাশাপাশি তাঁদের হয়ে আইনি লড়াইয়েও নেমেছেন সবংয়ের বিধায়ক মানসবাবু। তার পরেই তাঁর মোবাইলে আড়ি পাতা শুরু হয়েছে বলে মানসবাবুর অভিযোগ। নিজের এক্তিয়ারের বাইরে গিয়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষ তাঁর ব্যক্তিগত সততা ও নিরাপত্তাকে প্রশ্নের মুখে ফেলতে চাইছেন বলে বিধায়কের অভিযোগ। স্বরাষ্ট্রসচিবকে লেখা চিঠিতে তিনি প্রশ্ন তুলেছেন, ‘‘আমরা কি চোর না ডাকাত? আমরা কি মাফিয়া? নাকি রাষ্ট্রদ্রোহী?’’ আড়ি পাতার অভিযোগের পূর্ণ তদন্ত দাবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন