শোভনের কাছে মানস

তাঁর কর্মকাণ্ড নিয়ে জল্পনা তুঙ্গে! তার মধ্যেই কলকাতা পুরসভায় গিয়ে মেয়র তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়া। পুরভবনে সোমবার বিকালে একান্তে দু’জনের কথা হয়।

Advertisement
শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৬ ০৩:৪৭
Share:

তাঁর কর্মকাণ্ড নিয়ে জল্পনা তুঙ্গে! তার মধ্যেই কলকাতা পুরসভায় গিয়ে মেয়র তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন কংগ্রেস বিধায়ক মানস ভুঁইয়া। পুরভবনে সোমবার বিকালে একান্তে দু’জনের কথা হয়। পরে মানসবাবু জানান, তাঁর বিধানসভা কেন্দ্র সবংয়ের কিছু দরিদ্র পরিবারের বাসস্থানের জন্য আবাসনমন্ত্রী শোভনের হস্তক্ষেপ চেয়েছেন তিনি। দরিদ্র পরিবারের মানুষের জন্য ‘গীতাঞ্জলি’ আবাসন প্রকল্প ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। সেই প্রকল্পে সবংয়ের ১৩টি ও পিংলার তিনটি অঞ্চলের গরিব মানুষের বাসস্থানের জন্য একটি তালিকা মন্ত্রী শোভনের হাতে তুলে দেন মানসবাবু। তাঁর অভিযোগ, প্রকল্পের কাজ ঠিকমতো এগোচ্ছে না। মানসবাবু বলেন, ‘‘শোভন সহৃদয় ব্যবহার করেছেন। বিধানসভায় মুখ্যমন্ত্রী গীতাঞ্জলি প্রকল্পের জন্য বিধায়কদের পরামর্শ চেয়েছিলেন। তাই পরামর্শই দিলাম!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন