Train Cancelled

ডানকুনি-শিয়ালদহ শাখায় দু’দিন বাতিল বেশ কয়েকটি লোকাল ট্রেন, যাত্রীদুর্ভোগের আশঙ্কা

আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর বাতিল করা হয়েছে কয়েকটি লোকাল ট্রেন। দূরপাল্লার কয়েকটি ট্রেনের যাত্রাও নিয়ন্ত্রণ করা হবে। ফলে দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৮:৫০
Share:

—ফাইল চিত্র।

সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে চার দিন ভোগান্তির মুখে পড়তে পারেন রেলযাত্রীরা। ডানকুনি-শিয়ালদহ শাখায় চার দিন বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হল। আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর বাতিল করা হয়েছে কয়েকটি লোকাল ট্রেন। দূরপাল্লার কয়েকটি ট্রেনের যাত্রাও নিয়ন্ত্রণ করা হবে। ফলে দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা।

Advertisement

রেল সূত্রে খবর, ডানকুনি-খড়গপুর শাখায় ৬ নম্বর জাতীয় সড়কের উপর ওভারব্রিজ তৈরির কাজ চলছে। ওই কাজের কারণে ২, ৩, ৯, ১০ সেপ্টেম্বর ২৪০ মিনিট ট্রাফিক এবং পাওয়ার ব্লক থাকবে। তাই ৩ এবং ১০ সেপ্টেম্বর বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে ডানকুনি-শিয়ালদহ শাখায়। ডানকুনি থেকে পাঁচটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। শিয়ালদহ থেকে বাতিল করা হয়েছে আরও পাঁচটি লোকাল ট্রেন।

১২৩৬০ পটনা-কলকাতা গরিব রথ এক্সপ্রেস আগামী ২ এবং ৯ সেপ্টেম্বর আধ ঘণ্টা দেরিতে চলতে পারে। ১৩১৪৮ বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস ৯ সেপ্টেম্বর এক ঘণ্টা দেরিতে চলতে পারে।

Advertisement

আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর আধ ঘণ্টা দেরিতে চলতে পারে ১২৩২৬ নঙ্গল দাম-কলকাতা গুরুমুখী এক্সপ্রেস। ১০ সেপ্টেম্বর এক ঘণ্টা দেরিতে চলতে পারে কামাখ্যা-লোকমান্য তিলক কর্মভূমি এক্সপ্রেস। ১০ সেপ্টেম্বর সকাল সাড়ে ৫টার বদলে সকাল সাড়ে ৭টায় আগরতলা থেকে ছাড়বে ১২৫০৪ আগরতলা-বেঙ্গালুরু হামসফর এক্সপ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন