Cancellation of Trains

বৃহস্পতিবারও বাতিল বহু ট্রেন, কয়েকটি চলবে ঘুরপথে, তালিকা প্রকাশ রেলের

বালেশ্বরের বাহানগা বাজার স্টেশনে মেরামতির জন্য বৃহস্পতিবারও বহু ট্রেন বাতিল করা হয়েছে। বেশ কিছু ট্রেনের গতিপথ পরিবর্তিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে তা জানিয়েছে রেল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ২১:৫৬
Share:

বালেশ্বরে দুর্ঘটনার জেরে বৃহস্পতিবারও অনেক ট্রেন বাতিল করা হয়েছে। ফাইল চিত্র।

বালেশ্বরের বাহানগা বাজার স্টেশনে মেরামতির কাজ চলার কারণে বৃহস্পতিবারও অনেক ট্রেন বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার ওই লাইনে চলবে না মোট ৩৩টি ট্রেন। দক্ষিণ-পূর্ব রেলের তরফে বিবৃতি দিয়ে বাতিল ট্রেনের তালিকা জানানো হয়েছে। সেই সঙ্গে বেশ কিছু ট্রেনের যাত্রাপথও সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার যে ট্রেনগুলি বাতিল সেগুলি হল— পটনা-পুরী স্পেশাল, বাংরিপোসি-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস, বালেশ্বর-ভুবনেশ্বর স্পেশাল, বালেশ্বর-ভদ্রক মেমু স্পেশাল, হাওড়া-ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস, হাওড়া-ভদ্রক বাঘাযতীন এক্সপ্রেস, জলেশ্বর-পুরী মেমু স্পেশাল, খড়্গপুর-খুরদা রোড এক্সপ্রেস, খড়্গপুর-ভিল্লুপুরম সুপারফাস্ট এক্সপ্রেস, খড়্গপুর-জাজপুর কেওনঝাড় রোড মেমু, শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, সাঁতরাগাছি-মেঙ্গালুরু বিবেক এক্সপ্রেস, ভদ্রক-হাওড়া বাঘাযতীন এক্সপ্রেস, জাজপুর-কেওনঝাড় রোড-খড়্গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেস, পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস, ভদ্রক-বালেশ্বর মেমু স্পেশাল, পুরী-জলেশ্বর মেমু স্পেশাল, পুরী-বাংরিপোসি সুপারফাস্ট এক্সপ্রেস, খুরদা রোড-খড়্গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-বালেশ্বর স্পেশাল, পুরী-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস, শালিমার-ভঞ্জপুর স্পেশাল, ভঞ্জপুর-পুরী স্পেশাল, শালিমার-পুরী গরিবরথ এক্সপ্রেস, ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ স্পেশাল, বিশাখাপত্তনম-দিঘা সাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেস, পুরী-শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস, সম্বলপুর-শালিমার এক্সপ্রেস, পুরী-শালিমার এক্সপ্রেস, এমজিআর চেন্নাই সেন্ট্রাল-শালিমার করমণ্ডল এক্সপ্রেস, হায়দরাবাদ-শালিমার ইস্ট কোস্ট এক্সপ্রেস এবং এসএমভিটি বেঙ্গালুরু-হাওড়া হামসফর এক্সপ্রেস।

এ ছাড়া, খড়্গপুর-ভদ্রক মেমু স্পেশাল এবং ভদ্রক-খড়্গপুর মেমু স্পেশাল বালেশ্বর পর্যন্ত চলবে। ৬ জুন যাত্রা শুরু করেছিল তিরুঅনন্তপুরম সেন্ট্রাল-বারাণসী এক্সপ্রেস। সেই ট্রেনটি নয়াগড়-জারোলি-টাটানগর-খড়্গপুরের বিকল্প লাইনে চলবে। একই ভাবে যোগ নাগরী হৃষীকেশ-পুরী এক্সপ্রেস এবং পুরী-যোগ নাগরী হৃষীকেশ এক্সপ্রেস সম্বলপুর-ঝাড়সুগুদা রোডের বিকল্প লাইনে চলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন