Death

Death: ১২ দিনের লড়াই শেষ, মৃত্যু হল ময়নাগুড়ির সেই নাবালিকার, নতুন করে বিতর্ক

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে টানা ১২ দিন লড়াই করে সোমবার ভোর ৫টা নাগাদ তার মৃত্যু হয়েছে বলে জানালেন নির্যাতিতার বাবা। মেয়ের দেহ সিবিআইয়ের হাতে তুলে দিতে চান তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১০:০৩
Share:

প্রতীকী ছবি।

টানা ১২ দিন লড়াইয়ের পর মৃত্যু হল ময়নাগুড়ির অগ্নিদগ্ধ নাবালিকার। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে টানা ১২ দিন লড়াই করে সোমবার ভোর ৫টা নাগাদ তার মৃত্যু হয়েছে বলে জানালেন নির্যাতিতার বাবা। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি। মেয়ের দেহ সিবিআইয়ের হাতেও তুলে দিতে চান নাবালিকার বাবা।

গত ১২ দিন ধরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিল নির্যাতিতা। তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এর পর মুখ বন্ধ রাখতে বাড়ি বয়ে গিয়ে হুমকিও দেওয়া হয় বলে দাবি পরিবারের। এই ঘটনায় মূল অভিযুক্ত-সহ এফআইআর-এ নাম থাকা চার জনকেই ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, গত ২৮ ফেব্রুয়ারি ওই নাবালিকার শ্লীলতাহানির চেষ্টা হয় বলে অভিযোগ। এই মর্মে ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের হয়। তবে আদালত থেকে জামিন পেয়ে যান অভিযুক্ত।

পরিবাররের অভিযোগ, গত ১৩ এপ্রিল নাবালিকার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহারের হুমকি দেয় মুখোশধারী দুষ্কৃতীরা। পরের দিন গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে নাবালিকা। এর পর তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সঙ্গে সঙ্গে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেই দিনই তাকে ওই হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সোমবার ভোরে মারা যায় নাবালিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন