Accident

রাস্তা সারাইয়ের কাজ করার সময় লরির ধাক্কা, ইংরেজবাজারে মৃত্যু শ্রমিকের

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফরাক্কা থেকে মালদহ শহরে ঢোকার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে একটি লরি। সেই সময় জাতীয় সড়কে কাজ করছিলেন নজরুল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইংরেজবাজার শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ১৮:২৩
Share:

মঙ্গলবার রাতে ইংরেজবাজারের ৩৪ জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে। —নিজস্ব চিত্র।

রাস্তা সারাইয়ের কাজ করার সময় লরির ধাক্কায় মৃত্যু হল এক মধ্যবয়সি শ্রমিকের। মঙ্গলবার মালদহের ইংরেজবাজার থানার কাটাগড় এলাকায় ৩৪ জাতীয় সড়কে ওই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে বুধবার ভোরে সেখানেই মৃত্যু হয় ওই শ্রমিকের।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত শ্রমিকের নাম নজরুল ইসলাম (৫০)। মুর্শিদাবাদ জেলার ফরাক্কা-অর্জুনপুর এলাকার বাসিন্দা নজরুল ইংরেজবাজারে জাতীয় সড়কে কাজ করছিলেন। মঙ্গলবার রাতে কাটাগড় এলাকায় ৩৪ জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফরাক্কা থেকে মালদহ শহরে ঢোকার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে একটি লরি। সেই সময় জাতীয় সড়কে কাজ করছিলেন নজরুল। ওই লরিটি তাঁকে সজোরে ধাক্কা মারে। ওই ঘটনায় গুরুতর জখম হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন নজরুল। সঙ্গে সঙ্গে আশপাশ থেকে অন্য শ্রমিকরা ছুটে আসেন। নজরুলকে তড়িঘড়ি স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাতে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানিয়েছেন শ্রমিকেরা। ভোরেই ওই হাসপাতালে মৃত্যু হয় নজরুলের।

Advertisement

আরও পড়ুন: ‘কিছুই মেটেনি’! সৌগতকে কড়া বার্তা শুভেন্দুর, উগরে দিলেন ক্ষোভ

আরও পড়ুন: বাংলায় অবাঙালিদের অবদানই বেশি: দিলীপের মন্তব্য ঘিরে ফের বাগ্‌যুদ্ধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন