তিন দিন পার, ব্যবসায়ী খুনে ধরা পড়েনি কেউ

তিন দিন পরেও গড়বেতায় সোনার ব্যবসায়ী খুনের ঘটনায় অন্ধকারে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ঘটনার পরেই যে পাঁচ জনকে পুলিশ আটক করেছিল, তাদের মধ্যে তিনজনের কথাবার্তায় কিছু অসঙ্গতি মিলেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৬ ০১:০৮
Share:

তিন দিন পরেও গড়বেতায় সোনার ব্যবসায়ী খুনের ঘটনায় অন্ধকারে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ঘটনার পরেই যে পাঁচ জনকে পুলিশ আটক করেছিল, তাদের মধ্যে তিনজনের কথাবার্তায় কিছু অসঙ্গতি মিলেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কিন্তু তাদের কাউকেই গ্রেফতার করা হয়নি।

Advertisement

গড়বেতার সত্যনারায়ণ মোড়ের যে দোকানে খুনের ঘটনা ঘটেছিল সেখানে গোপন ক্যামেরা ছিল না। পুলিশ গড়বেতা কলেজ ও রাধানগরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। পুলিশের একটি সূত্র বলছে, অকুস্থল থেকে দূরে ওই ক্যামেরার ফুটেজ দেখার প্রধান কারণ হল, রাজ্যের বাইরে থেকে কোনও গাড়ি সে দিন ঘুরে বেড়িয়েছে কিনা। পুলিশের সন্দেহ এই ঘটনার সঙ্গে আন্তঃরাজ্য দুষ্কৃতীচক্রের যোগ থাকলেও থাকতে পারে। নিহত অমল দত্তের বাবা শক্তিপদ দত্ত প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছেন ওই দিন প্রায় ৩ লক্ষ টাকার গয়না লুঠ হয়েছে।

পুলিশের অনুরোধে শনিবারও সমস্ত দোকান খোলা ছিল গড়বেতায়। কিন্তু রবিবার ব্যবসায়ীরা কী করবেন, তা অবশ্য এখনও ঠিক হয়নি। গড়বেতা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাধারণ সম্পাদক সুব্রত মহাপাত্র জানান, তাঁদের বৈঠকটি স্থগিত রয়েছে।সকলের মত নিয়েই সিদ্ধান্ত হবে।

Advertisement

দেহ উদ্ধার। এক যুবকের দেহ উদ্ধারে হল গড়বেতা থানা এলাকার রায়েনে। শনিবার সকালে স্থানীয় কচুবাগানে পড়ে ছিল বাপন কোটাল (২১) নামে ওই যুবকের দেহ। এলাকাবাসী তা দেখে পুলিশে খবর দেন। পুলিশ জানিয়েছে, মৃতের দেহে আঘাতের চিহ্ন নেই। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন