ক্রিকেটে নজর কাড়ছে ঝাড়গ্রামের কিশোর

সিএবির আন্তঃজেলা ক্রিকেটে এ বছর নজর কেড়েছে ঝাড়গ্রাম শহরের দুই কিশোর স্কুল পড়ুয়া। তাদের নাম রজতাভ কুণ্ডু এবং দীপ সেনগুপ্ত।২৬ ডিসেম্বর, সোমবার বালুরঘাটে অনূর্ধ্ব ১৪ আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে পশ্চিম মেদিনীপুরের হয়ে হুগলি এবং উত্তর ২৪ পরগনার সঙ্গে দু’টি ম্যাচ খেলবে তারা।

Advertisement

কিংশুক গুপ্ত

ঝাড়গ্রাম শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৬ ০১:০২
Share:

প্রশিক্ষণের ফাঁকে। রজতাভ (বাঁ দিকে) ও দীপ। — নিজস্ব চিত্র।

সিএবির আন্তঃজেলা ক্রিকেটে এ বছর নজর কেড়েছে ঝাড়গ্রাম শহরের দুই কিশোর স্কুল পড়ুয়া। তাদের নাম রজতাভ কুণ্ডু এবং দীপ সেনগুপ্ত। ২৬ ডিসেম্বর, সোমবার বালুরঘাটে অনূর্ধ্ব ১৪ আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে পশ্চিম মেদিনীপুরের হয়ে হুগলি এবং উত্তর ২৪ পরগনার সঙ্গে দু’টি ম্যাচ খেলবে তারা।

Advertisement

১৭ ও ১৮ ডিসেম্বর পুরুলিয়ায় প্রতিযোগিতার প্রথম পর্বের খেলা হয়। প্রথম দিন বাঁকুড়ার সঙ্গে খেলার সময় তেরো বছরের রজতাভ ও বছর চোদ্দোর দীপ ব্যাটে ও বলে ভেলকি দেখায়। রজতাভ ৬৬ রান করে। বল করে এক উইকেট নেয়। অন্য দিকে, বল হাতে দীপ বাঁকুড়ার ৫টি উইকেট নেয়। এর পর পুরুলিয়াকেও হারিয়ে দ্বিতীয় পর্বে যায় পশ্চিম মেদিনীপুর।

রজতাভ ঝাড়গ্রামের কুমুদকুমারী ইনস্টিটিউশনের অষ্টম শ্রেণির ছাত্র। ব্যটিং এবং অফ স্পিন বোলিং করে সে। দীপ নেতাজি আদর্শ হাইস্কুলে নবম শ্রেণিতে পড়ে। দীপ অফ স্পিন বোলিং করে। রজতাভর আদর্শ সচিন তেন্ডুলকর। দীপ মহেন্দ্র সিংহ ধোনির ভক্ত। দু’জনেরই ক্রিকেটে হাতেখড়ি ঝাড়গ্রামের কোচ তাপসকুমার দাসের কাছে। তাপসবাবু বলেন, ‘‘রজতাভ এবং দীপের ভাল সম্ভাবনা রয়েছে। ওদের নিয়ে আমি আশাবাদী।”

Advertisement

অন্তর্তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন