drowning

একাদশ শ্রেণির ছাত্র তলিয়ে গেল খালে নেমে, সেতু দেখতে গিয়ে দুর্ঘটনা চন্দ্রকোনায়

চন্দ্রকোনা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেঠিয়াখালে নেমে নিখোঁজ হয়ে যাওয়া একাদশ শ্রেণির ওই পড়ুয়ার নাম রোহিত মোদক (১৭)। ঘাটাল পুরসভার বাসিন্দা রোহিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চন্দ্রকোনা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৭:৪৫
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

খালের জলে নেমে স্নান করতে গিয়ে তলিয়ে গেল একাদশ শ্রেণির এক পড়ুয়া। রবিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। তলব করা হয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও।

Advertisement

চন্দ্রকোনা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেঠিয়াখালে নেমে নিখোঁজ হয়ে যাওয়া একাদশ শ্রেণির ওই পড়ুয়ার নাম রোহিত মোদক (১৭)। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ঘাটাল পুরসভার বাসিন্দা রোহিত। রবিবার দুপুরে ছয় বন্ধু মিলে ঘাটাল থেকে কেঠিয়াখালের উপর নির্মিত ইস্পাতের সেতু দেখতে এসেছিল তারা। এর পর তারা কেঠিয়াখালে নামে স্নান করতে। স্নান সেরে বাকি পাঁচ বন্ধু উঠে এলেও রোহিতের খোঁজ মেলেনি। এর পর খবর দেওয়া হয় চন্দ্রকোনা টাউন থানায়। রোহিতের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ ওই ছাত্রকে উদ্ধারের জন্য কিছু ক্ষণ চেষ্টা চালায়। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। এর পর খবর দেওয়া হয় বাঁকুড়ার বিপর্যয় মোকাবিলা বাহিনীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন