বৃক্ষরোপণ

পরিবেশ রক্ষার বিষয়ে শিল্পসংস্থার উপর ক্ষোভ প্রকাশ করলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয় সতীশ সামন্ত ট্রেড সেন্টারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ২০ জুলাই ২০১৬ ০১:০০
Share:

বৃক্ষরোপণে শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

পরিবেশ রক্ষার বিষয়ে শিল্পসংস্থার উপর ক্ষোভ প্রকাশ করলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। মঙ্গলবার ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয় সতীশ সামন্ত ট্রেড সেন্টারে। সেখানে শুভেন্দু বলেন, ‘‘শিল্প সংস্থাগুলির সঙ্গে পরিবেশ নিয়ে আগে আলোচনা হয়েছিল। কিন্তু অনেকেই শুধু কথা বলেন কাজ করেন না। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন বৃক্ষরোপণ করেছে। তাই তাঁদের ধন্যবাদ জানাই।’’ এ দিনের অনুষ্ঠানে হাজির ছিলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের সিইও উজ্জ্বল সেনগুপ্ত, ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া শাখার এগজিকিউটিভ ডিরেক্টর এ. কে গঙ্গোপাধ্যায়-সহ অন্যান্য আধিকারিকরা।

Advertisement

মঙ্গলবার চিল্কিগড়ের কনকদুর্গা মন্দিরে যাওয়ার রাস্তায় পলাশ চারা রোপণ করেন বিনপুরের বিধায়ক খগেন্দ্রনাথ হেমব্রম, ঝাড়গ্রামের পুরপ্রধান দুর্গেশ মল্লদেব এবং জামবনি পঞ্চায়েত সমিতির সভাপতি সমীর ধল প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন