শেষ রবিবারের প্রচারে সব দল

দক্ষিণ কাঁথি বিধানসভা উপ-নির্বাচনের আগে শেষ রবিবার ঝাঁপিয়ে পড়ে প্রচার সারল সব রাজনৈতিক দলগুলি। এ দিন সবচেয়ে বড় সমাবেশটি হয় কাঁথির গিমাগেরিয়াতে। তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের সমর্থনে দলে সংখ্যালঘু সেলের এই সমাবেশে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ০০:৪০
Share:

তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের সমর্থনে শুভেন্দু অধিকারীর প্রচার, (ডানদিকে) বিজেপির প্রচারে জয় বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

দক্ষিণ কাঁথি বিধানসভা উপ-নির্বাচনের আগে শেষ রবিবার ঝাঁপিয়ে পড়ে প্রচার সারল সব রাজনৈতিক দলগুলি।

Advertisement

এ দিন সবচেয়ে বড় সমাবেশটি হয় কাঁথির গিমাগেরিয়াতে। তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের সমর্থনে দলে সংখ্যালঘু সেলের এই সমাবেশে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ওই জনসভায় বক্তব্য রাখেন তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদক, পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী, সাংসদ শিশির অধিকারী। শুভেন্দুবাবু সরাসরি বলেন, ‘‘দক্ষিণ কাঁথি যদি আর একবার মন্ত্রী পেতে চায় তবে তৃণমূলকে ভোটে দিতে হবে।’’

বিজেপিও কাঁথির বিভিন্ন এলাকায় ছোট ছোট সভা করে। বিজেপি প্রার্থী সৌরীন্দ্রমোহন জানার সমর্থনে দইসাইতে রোড শো করেন অভিনেতা জয় ব্যানার্জী। তিনি বলেন, ‘‘বিজেপিই আগামী দিনের বাংলার মুক্তির একমাত্র পথ।’’ কংগ্রেস এ দিন সভা করে পিছাবনিতে। জেলার কার্যকরী সভাপতি পার্থ বটব্যাল দলের প্রার্থী নবকুমার নন্দকে নিয়ে প্রচার করেন। সিপিআই প্রার্থী উত্তম প্রধান কাঁথির দারুয়াতে প্রচার সারেন। বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন