অটো ঘর্মঘটে ভোগান্তি পিংলায়

বছর ছয়েক মেরামত হয়নি প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তা। পিংলার এগারো মাইল থেকে সবংয়ের বলপাই যাওয়ার ১০ কিলোমিটার ওই রাস্তা। সংস্কারের দাবিতে সোমবার থেকে তিনদিনের ধর্মঘটে নামল সবং-পিংলা ট্রেকার ও অটো অ্যাসোসিয়েশন।

Advertisement
শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৫ ০০:৩৯
Share:

বছর ছয়েক মেরামত হয়নি প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তা। পিংলার এগারো মাইল থেকে সবংয়ের বলপাই যাওয়ার ১০ কিলোমিটার ওই রাস্তা। সংস্কারের দাবিতে সোমবার থেকে তিনদিনের ধর্মঘটে নামল সবং-পিংলা ট্রেকার ও অটো অ্যাসোসিয়েশন। এর জেরে ওই রুটের ৯টি অটো ও একটি ট্রেকার পথে নামেনি। ফলে ভোগান্তি চরমে উঠেছে। যাত্রীদের বিপদের কথা ভেবেই রাস্তা সংস্কারের দাবিতে এই ধর্মঘট বলে দাবি করেছেন অটো চালকেরা। গত ৩১ জুলাই প্রশাসনের সব স্তরে ধর্মঘটের কথা জানানো হয়। ওই রুটের অটো মালিক নগেন শাসমল বলেন, “পিচ না হলেও চলাচলের জন্য ইট-মোরাম-বোল্ডার দিয়ে খানাখন্দ সাময়িক মেরামতি করা হোক।” যদিও এ দিন জেলা পূর্ত কর্মাধ্যক্ষ বলেন, “বর্ষায় রাস্তা সংস্কার বা মেরামতির করা যায় না। তবে আমি বিষয়টি দেখব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন