বেলদার ভাঙচুরে গ্রেফতার সাত

যাত্রী বিক্ষোভের জেরে স্টেশনে ভাঙচুর ও বাইকে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার হলেন সাত জন যাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলদা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০১:৪৩
Share:

যাত্রী বিক্ষোভের জেরে স্টেশনে ভাঙচুর ও বাইকে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার হলেন সাত জন যাত্রী। সোমবার রাতে বেলদা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করেছে রেল পুলিশ। ধৃতরা হলেন মুর্শিদাবাদের মইদুল শেখ,ওড়িশার দেবেন্দ্রকুমার জেনা, অসমের আনন্দকুমার দে, মালদহের সুব্রত মণ্ডল, উত্তর ২৪ পরগনার সন্দীপ রায় ও নবাব আলি। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁরা প্রত্যেকেই হাওড়া-পুরী ধৌলি এক্সপ্রেসের যাত্রী ছিলেন।

Advertisement

সোমবার সকাল থেকে আদিবাসী সংগঠনের আন্দোলনের জেরে ধৌলি এক্সপ্রেস দাঁড়িয়েছিল বেলদা স্টেশনে। অভিযোগ, সন্ধ্যা ছ’টা নাগাদ ট্রেন বাতিলের ঘোষণায় উত্তেজিত যাত্রীরা স্টেশনে ভাঙচুর চালায় বলে অভিযোগ। আগুন ধরিয়ে দেওয়া হয় রেল কর্মীর একটি বাইকে। স্টেশনের প্যানেল বোর্ড, টেলিফোন, মাইকের মেশিন ভেঙে দেওয়া হয়। স্টেশন চত্বরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনার পরে কয়েকজনকে আটক করে রেল পুলিশ। তার পরে বিভিন্ন সূত্রে পাওয়া ছবি দেখে ছ’জনকে শনাক্ত করা হয়। পরে তাঁদের গ্রেফতার করা হয়। খড়্গপুরে রেল পুলিশ আধিকারিক শুভাশিস বণিক বলেন, ‘‘সরকারি সম্পত্তি ভাঙচুর ও স্টেশনে আগুন লাগানোর ঘটনায় ওদের গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন