ভারতীর কাটমানি তোপ

গত ৬ জুলাই শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিবস পালনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটে বাঁশকোনি বুথের ঘোলাই মোড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ০০:০৭
Share:

—ফাইল চিত্র।

কাটমানি নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। শুক্রবার দাঁতন ১ ব্লকের ঘোলাই মোড়ে সভায় ভারতী বলেন, ‘‘পৃথিবীর একমাত্র দলনেত্রী আছেন যিনি বলেন আমার দলের সকলে চোর। তিনি আর তার ভাইপো শুধু সাধু। সারদা নারদার সময় টাকা ফেরত দেওয়ার কথা বলেননি। যখন আঠেরোটি আসনে হেরে গেলেন, তখন বাধ্য হয়ে কাটমানি ফেরতের কথা বলছেন।’’

Advertisement

গত ৬ জুলাই শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিবস পালনকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটে বাঁশকোনি বুথের ঘোলাই মোড়ে। বিজেপির অভিযোগ ছিল, তৃণমূলের লোকজন চড়াও হয়ে তাদের কর্মীদের মারধর করে। এলাকায় পতাকা লাগানোর সময়েই এই ঘটনা ঘটেছিল। বিজেপির পাঁচজন আহত হন। তাদের মধ্যে স্বপন হাঁসদা ও সুভাষ সাউকে দাঁতন ও মেদিনীপুর হাসপাতালে ভর্তি করার পর কলকাতায় স্থানান্তরিত করতে হয়। ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে থানায় অভিযোগ জানালেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে বিজেপির অভিযোগ। এ দিনের জনসভা থেকে তারই প্রতিবাদ জানানো হয়েছে।

স্বপন গত বুধবার কলকাতা থেকে চিকিৎসার পর বাড়ি ফেরেন। বৃহস্পতিবার ফের অসুস্থ হয়ে পড়লে তাকে দাঁতন গ্রামীণ হাসপাতালে ভর্তি করতে হয়। এদিন তাঁর সঙ্গে হাসপাতালে দেখা করতে যান ভারতী ও জেলা সভাপতি শমিত দাশ। এদিনের কর্মসূচিতে ছিল বিজেপির সদস্য সংগ্রহ অভিযানও হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন