অ্যাকাউন্ট ফ্রিজ ভারতীর ছেলের, নালিশ

অপূর্বের কথায়, “ভারতী ঘোষের ছেলে কী দোষ করল? তার অ্যাকাউন্ট ফ্রিজ করা হবে কেন? বিষয়টি আদালতে জানিয়েছি।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৮ ১২:০৪
Share:

পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষের ছেলেরও ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করে দেওয়া হয়েছে। বুধবার মেদিনীপুর আদালতে এমনই নালিশ করেছেন ভারতীর আইনজীবী অপূর্ব চক্রবর্তী। ওই অ্যাকাউন্টে যাতে লেনদেন সম্ভব হয় সেই ব্যবস্থা করা হোক— এ দিন আদালতে এই আর্জিও জানান অপূর্ব।

Advertisement

অপূর্বের কথায়, “ভারতী ঘোষের ছেলে কী দোষ করল? তার অ্যাকাউন্ট ফ্রিজ করা হবে কেন? বিষয়টি আদালতে জানিয়েছি।” আগামী ১৬ নভেম্বর এই আবেদনের শুনানি হতে পারে। দাসপুরের সোনা প্রতারণা মামলার শুনানির দিন ধার্য ছিল বুধবার। সেই সূত্রে এ দিন মেদিনীপুরে আসেন ভারতী স্বামী এমএভি রাজু। ভারতীর বিরুদ্ধে হুলিয়া জারি হয়েছে। হুলিয়া প্রত্যাহারের আবেদন জানিয়েছেন ভারতীর আইনজীবী। এ দিন এই আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। মামলার বিশেষ সরকারি আইনজীবী দীপকরঞ্জন ঘোষ আদালতে জানান, এমন আবেদনের কোনও নথি তিনি পাননি। ফলে, এ দিন ওই শুনানি হয়নি। আগামী ১৬ নভেম্বর এই আবেদনেরও শুনানি হতে পারে। সোনা প্রতারণা মামলার তদন্তে নেমেই ভারতীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করে তদন্তকারী সংস্থা। গত কয়েক বছরে কোনও অ্যাকাউন্ট থেকে কোন খাতে কত লেনদেন হয়েছে তদন্তকারীরা তা-ও খতিয়ে দেখেছেন। ভারতীর আইনজীবীর দাবি, তাঁর মক্কেলের ছেলের অ্যাকাউন্টে লেনদেন বন্ধ করা যায় না। কারণ, ছেলের সঙ্গে এই মামলার যোগ নেই। সিআইডির এক কর্তা অবশ্য বলছেন, “আইনমাফিকই সব পদক্ষেপ করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন