BJP

অনুগামীকে মার, অভিযুক্ত বিজেপি!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৮ ডিসেম্বর ওই এলাকায় সহায়তা কেন্দ্র তৈরি করেছিলেন দাদার অনুগামীরা। সোমবার সেই কেন্দ্রে ভাঙচুর ও সন্দীপ মেটিয়া নামে এক শুভেন্দু অনুগামীকে মারধর করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগড় শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ০২:৪০
Share:

খুলে দেওয়া হয়েছে শুভেন্দুর ছবি দেওয়া ফ্লেক্স। নিজস্ব চিত্র

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরে তাঁর অনুগামীদের তৈরি সহায়কা কেন্দ্রে ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপিরই একদল কর্মী-সমর্থকের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটে নারায়ণগড়ের মকরামপুরে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৮ ডিসেম্বর ওই এলাকায় সহায়তা কেন্দ্র তৈরি করেছিলেন দাদার অনুগামীরা। সোমবার সেই কেন্দ্রে ভাঙচুর ও সন্দীপ মেটিয়া নামে এক শুভেন্দু অনুগামীকে মারধর করা হয়। সন্দীপের দাবি, ‘‘সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা লাগাচ্ছিলাম। তখনই বিজেপির কয়েকজন এসে মারধর করে। ছিঁড়ে দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ফ্লেক্স। লণ্ডভণ্ড করা হয় অফিস। আমি বিজেপির কোন পদে আছি, কবে যোগ দিয়েছি এমন প্রশ্নও করা হয়।’’

বিজেপি অবশ্য অভিযোগ মানেনি। দলের নারায়ণগড় উত্তর মণ্ডলের সভাপতি সত্যজিৎ দে বলেন, ‘‘আমাদের দলে কাউকে আসতে হলে নির্দিষ্ট পদ্ধতি মেনে আসতে হবে। তবে এই কাজ তৃণমূলই করেছে।’’ তৃণমূলের মকরামপুর অঞ্চল সভাপতি নাকফুড়ি মুর্মুর পাল্টা, ‘‘এটা পুরনো বিজেপি ও অনুগামী বিজেপির লড়াই। আমাদের কোনও যোগ নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন