BJP

BJP-TMC: ফের বিজেপি কর্মী খুনের অভিযোগ ভগবানপুরে, দাবি ওড়াল তৃণমূল

নিহত ব্যক্তির নাম ভাস্কর বেরা (৪৫)। তিনি স্থানীয় বাসুদেববেড়িয়া অঞ্চলের ১১৪ নম্বর খাটিয়াল বুথ এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্ব মেদিনীপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১২:১২
Share:

নিহত ব্যক্তির নাম ভাস্কর বেরা (৪৫)। তিনি স্থানীয় বাসুদেববেড়িয়া অঞ্চলের ১১৪ নম্বর খাটিয়াল বুথ এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। নিজস্ব চিত্র

ফের অশান্তি পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে। অভিযোগ, এক বিজেপি কর্মীকে নৃশংস ভাবে পিটিয়ে খুন করা হয়েছে। পদ্মশিবিরের তির তৃণমূলের দিকে। যদিও জোড়া ফুল শিবির এই অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

নিহত ব্যক্তির নাম ভাস্কর বেরা (৪৫)। তিনি স্থানীয় বাসুদেববেড়িয়া অঞ্চলের ১১৪ নম্বর খাটিয়াল বুথ এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। শনিবার রাতে স্থানীয় একটি পুজোয় তাঁকে শেষ বার দেখ যায়। এর পর রবিবার ভোরের দিকে এলাকার রাস্তাতেই তাঁর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

বিজেপি নেতা অসীম মিশ্রের দাবি, ‘‘ভগবানপুর বিধানসভায় তৃণমূল হেরে যাওয়ার পর থেকেই হিংস্র হয়ে উঠেছে। ভাস্কর গত কাল স্থানীয় কালীপুজোর ঘট ডোবাতে গিয়েছিলেন। সে সময়ই সুযোগ বুঝে তাঁকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। তাঁর পা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।’’

Advertisement

যদিও তৃণমূল নেতা অভিজিৎ দাসের দাবি, ‘‘ওই ব্যক্তিকে গত কাল মত্ত অবস্থায় পুজো মণ্ডপে ঘুরতে দেখা গিয়েছিল। ওই এলাকায় কোনও রাজনৈতিক অশান্তি নেই। কী ভবে ঘটনাটি ঘটল, তা পুলিশ তদন্ত করলেই জানা যাবে।’’

প্রসঙ্গত, এর আগে ভাইফোঁটার দিন রাতের অন্ধকারে মহম্মদপুরের বিজেপি নেতা চন্দন মাইতিকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। যদিও সেই ঘটনার মূল অভিযুক্ত ‘প্রভাবশালী’ তৃণমূল নেতা তাপস দলপতিকে পুলিশ গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন