শিশুকন্যাকে নিয়েই আদালতে

পুলিশের গাড়ি থেকে নেমে আদালতে ঢোকার সময় মধুমিতার পাশে এক মহিলা কনস্টেবলের কোলে মুখ গুঁজে ছিল ছোট্ট সঞ্চিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২০ ০০:১০
Share:

আদালতে বিজেপি-র কর্মাধ্যক্ষ। কনস্টেবলের কোলে মেয়ে। নিজস্ব চিত্র

বিডিও-কে হেনস্থার অভিযোগে ধৃত গোপীবল্লভপুর-১ পঞ্চায়েত সমিতির বিজেপি-র দুই মহিলা কর্মাধ্যক্ষকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিল ঝাড়গ্রাম এসিজেএম আদালত। ধৃত জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ শেফালি বাশুরি ও নারী-শিশুকল্যাণ কর্মাধ্যক্ষ মধুমিতা দেহুরিকে বৃহস্পতিবার আদালতে তোলা হয়। মধুমিতা তাঁর দু’বছরের মেয়ে সঞ্চিতাকে নিয়েই এ দিন আদালতে আসেন।

Advertisement

পুলিশের গাড়ি থেকে নেমে আদালতে ঢোকার সময় মধুমিতার পাশে এক মহিলা কনস্টেবলের কোলে মুখ গুঁজে ছিল ছোট্ট সঞ্চিতা। মেয়ের খেলনা টেডিবিয়ার হাতে চাদরে মুখ ঢেকে আদালতে এসেছিলেন মধুমিতা। শেফালিও চাদরে মুখ ঢেকে রেখেছিলেন।

অভিযুক্তপক্ষের আইনজীবী তপন সিংহ অভিযোগ করেন, ধৃতদের বিরুদ্ধে বিডিওকে মারধরের অভিযোগ আনা হয়েছে। অথচ বিডিও-র কেমন আঘাত লেগেছে সেই সংক্রান্ত ইনজুরি রিপোর্ট আদালতে দাখিল করা হয়নি। তাই মারধরের অভিযোগ ভিত্তিহীন।

Advertisement

বিচারক কাল, শনিবার মামলার কেস ডায়েরি তলব করেছেন। এ দিন মধুমিতার সঙ্গে ঝাড়গ্রাম বিশেষ সংশোধনাগারে ঠাঁই হয়েছে সঞ্চিতার। শেফালিকেও সেখানেই রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন