Drowning Death

কেঠিয়া খালে তলিয়ে যাওয়া স্কুল পড়ুয়ার দেহ উদ্ধার প্রায় ২৪ ঘণ্টা পর

প্রায় ২৪ ঘণ্টা পর চন্দ্রকোনা ১ ব্লকের বেড়াবেড়িয়ার কাছে খালে যুবকের দেহ ভেসে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চন্দ্রকোনা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ২০:১৪
Share:

—প্রতীকী ছবি।

অবশেষে কেঠিয়া খালে তলিয়ে যাওয়া স্কুল পড়ুয়া রোহিত মোদকের দেহ উদ্ধার করল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা টাউন থানার পুলিশ। প্রায় ২৪ ঘণ্টা পর চন্দ্রকোনা ১ ব্লকের বেড়াবেড়িয়ার কাছে খালে যুবকের দেহ ভেসে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

চন্দ্রকোনা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, খালের জলে নেমে স্নান করতে গিয়ে তলিয়ে গিয়েছিল একাদশ শ্রেণির পড়ুয়া রোহিত। সে ঘাটাল পুরসভার বাসিন্দা। রবিবার দুপুরে ছয় বন্ধু মিলে ঘাটাল থেকে কেঠিয়াখালের উপর নির্মিত ইস্পাতের সেতু দেখতে এসেছিল তারা। এর পর তারা কেঠিয়াখালে নামে স্নান করতে। স্নান সেরে বাকি পাঁচ বন্ধু উঠে এলেও রোহিতের খোঁজ মেলেনি। এর পর খবর দেওয়া হয় চন্দ্রকোনা টাউন থানায়। রোহিতের সন্ধানে শুরু হয় তল্লাশি। নামানো হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। সোমবার সকাল থেকে স্পিডবোট নামিয়েও তল্লাশি চলে। এর পর ওই সেতু থেকে প্রায় তিন কিলোমিটার দূরে বেড়াবেড়িয়ার কাছে থেকে উদ্ধার হয় রোহিতের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন