খোঁজ মেলেনি ব্যবসায়ীর

চার দিন পরেও খোঁজ পাওয়া গেল না ব্যবসায়ীর। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা রোডের ডুকি গ্রামের ধান ব্যবসায়ী ভবতারণ ঘোষ গত শুক্রবার ব্যবসার কাজ বেরিয়ে আর ফেরেননি। পুলিশ সূত্রের খবর, তাঁর স্ত্রী অর্চনা ঘোষের অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। রবিবার সন্ধ্যায় ভবতারণবাবুর মোবাইলের টাওয়ার লোকেশন থেকে জানা গিয়েছে বাঁকুড়ার কোনও একটি এলাকার সন্ধান পাওয়া গিয়েছিল, কিন্তু সেখানে তাঁর সন্ধান মেলেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৫ ০০:৪৬
Share:

চার দিন পরেও খোঁজ পাওয়া গেল না ব্যবসায়ীর। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা রোডের ডুকি গ্রামের ধান ব্যবসায়ী ভবতারণ ঘোষ গত শুক্রবার ব্যবসার কাজ বেরিয়ে আর ফেরেননি। পুলিশ সূত্রের খবর, তাঁর স্ত্রী অর্চনা ঘোষের অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। রবিবার সন্ধ্যায় ভবতারণবাবুর মোবাইলের টাওয়ার লোকেশন থেকে জানা গিয়েছে বাঁকুড়ার কোনও একটি এলাকার সন্ধান পাওয়া গিয়েছিল, কিন্তু সেখানে তাঁর সন্ধান মেলেনি। অর্চনাদেবী বলেন, ‘‘শুক্রবার নির্দিষ্ট সময় বাড়ি না ফেরায় আমি নিজেই ফোন করেছিলাম। তখন বলেছিলেন কাজের জন্য বাইরে যাচ্ছি। রাত হবে ফিরতে।’’ কিন্তু তারপর থেকে আর ফোন ধরেননি তিনি। কখনও ফোন বেজে গিয়েছে, আবার কখনও তা বন্ধ রয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন