তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি খড়্গপুরে

তোলা না দেওয়ার প্রকাশ্য রাস্তায় এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার বেলা আড়াইটা নাগাদ ঘটনাটি ঘটেছে খড়্গপুরের গোলবাজার এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম জয়শঙ্কর সাউ (৪০)। পেঁয়াজের ব্যবসায়ী জয়শঙ্করবাবুর বাড়ি খরিদায়। বাইকে করে বাড়ি ফেরার পথেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৫ ১৮:১৪
Share:

তোলা না দেওয়ার প্রকাশ্য রাস্তায় এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার বেলা আড়াইটা নাগাদ ঘটনাটি ঘটেছে খড়্গপুরের গোলবাজার এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম জয়শঙ্কর সাউ (৪০)। পেঁয়াজের ব্যবসায়ী জয়শঙ্করবাবুর বাড়ি খরিদায়। বাইকে করে বাড়ি ফেরার পথেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, তোলা দেওয়া নিয়ে ওই ব্যবসায়ীর সঙ্গে দুষ্কৃতীদের দীর্ঘ দিন ধরেই ঝামেলা চলছিল। সে কারণেই এই ঘটনা। দুষ্কৃতীদের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার গোলবাজার বন্ধই থাকে। কিন্তু ব্যবসায়িক কাজে তিনি এ দিন গোলবাজারে আসেন। কাজ মিটিয়ে বাইকে করে রওনা দেন তিনি। তখনই তাঁর উপর গুলি চালানো হয়। জয়শঙ্করবাবুর গলায় গুলি লাগে। এই ঘটনার পরেই রাস্তা অবরোধ করে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরে বিক্ষোভ দেখান হয়। স্থানীয়দের অভিযোগ, পুলিশি প্রশ্রয়েই এলাকায় দুষ্কৃতীদের তাণ্ডব বেড়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন