Saraswati Puja

খিচুড়ি গড়াল সংঘর্ষে

সরস্বতী পুজোর পরে শনিবার ছাত্রছাত্রীদের জন্য কলেজে খিচুড়ি খাওয়ানোর আয়োজন করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গড়বেতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২০ ০০:০০
Share:

কলেজ গেটের সামনে ভাঙা বাইক। নিজস্ব চিত্র

সরস্বতী পুজোর খিচুড়ি খাওয়ানো নিয়ে তেতে উঠল গড়বেতা কলেজ। টিএমসিপি ও গেরুয়া ছাত্র সংগঠন এবিভিপি-র সমর্থকদের মধ্যে মারামারিতে উভয় ছাত্র সংগঠনের কয়েকজন আহত হয়েছে। শনিবার বিকেলের এই ঘটনায় গড়বেতা থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এদিন সন্ধ্যা পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ হয়নি।

Advertisement

গড়বেতা কলেজ সূত্রে জানা গিয়েছে, সরস্বতী পুজোর পরে শনিবার ছাত্রছাত্রীদের জন্য কলেজে খিচুড়ি খাওয়ানোর আয়োজন করা হয়েছিল। দুপুরে খাওয়া শেষে গোলমাল শুরু হয়। এবিভিপি-র অভিযোগ, কলেজে খিচুড়ি খাওয়ানোর সময় টিএমসিপি থেকে এবিভিপি সমর্থকদের হুমকি দেয়। কয়েকজনকে মারধরও করে। কলেজ গেটে এবিভিপি কর্মীদের মোটরবাইকও ভেঙে দেওয়া হয়। যদিও অভিযোগ অস্বীকার করে কলেজের টিএমসিপি নেতা মতিকুল্লা মণ্ডলের দাবি, ‘‘এবিভিপি বহিরাগতদের নিয়ে এসে প্ররোচনা দিয়ে কলেজে অশান্তি করেছে। ওরাই লাঠি নিয়ে মারমুখী হয়ে উঠেছিল। আমাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন।’’

এদিকে এদিনই বিকেলে গড়বেতা কলেজের ১২ জন এবিভিপি কর্মী তাদের সংগঠনে যোগ দিয়েছেন বলে দাবি করেছে টিএমসিপি। তাঁদের হাতে সংগঠনের পতাকা তুলে দেন বিধায়ক আশিস চক্রবর্তী ও জেলা তৃণমূল নেতা নির্মল ঘোষ। যদিও এবিভিপির দাবি, গড়বেতা কলেজে তাদের সংগঠনের কেউ দল ছাড়েননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন