Death

Death: ফ্রিজ কেনা নিয়ে রাতে বচসা, সকালে ঘরে মিলল দম্পতির দেহ, আত্মহত্যা বলে অনুমান

মঙ্গলবার দাসপুর থানার নন্দনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা মোহন মণ্ডল (৫২) এবং তাঁর স্ত্রী রীতা মণ্ডল (৪২)-এর মৃতদেহ উদ্ধার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাসপুর শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৭:৪৯
Share:

দাসপুরে মিলল দম্পতির দেহ। প্রতীকী ছবি।

বন্ধ ঘর থেকে উদ্ধার হল এক দম্পতির মৃতদেহ। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ঘটনা। মঙ্গলবার ওই দম্পতির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, পারিবারিক অশান্তির জেরে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই দম্পতি।
পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দাসপুর থানার নন্দনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা মোহন মণ্ডল (৫২) এবং তাঁর স্ত্রী রীতা মণ্ডল (৪২)-এর মৃতদেহ উদ্ধার হয়। মোহন এবং রীতার ছেলে অরূপ বলেন, ‘‘সোমবার রাতে আমরা একসঙ্গে খাওয়াদাওয়া করে শুতে চলে গিয়েছিলাম। সকালে উঠে দেখি এই কাণ্ড। বাবা-মা এমন করতে পারেন আমার বিশ্বাস হচ্ছে না। দু’জনের মধ্যে ফ্রিজ কেনা নিয়ে বচসা হয়েছিল।’’

Advertisement

মৃতদের এক আত্মীয় বলেন, ‘‘ওঁরা আমার দাদা-বউদি হন। খবর পেয়ে এখানে এসে দেখছি মেঝেতে আর তক্তপোশে দু’জনের দেহ পড়ে রয়েছে। ওঁদের মুখে বিষ ঢালার চিহ্ন রয়েছে বলে মনে হচ্ছে।’’

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বিষ খেয়ে আত্মহত্যা করেছেন দু’জনে। তবে ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন