dead body

হস্টেলে নারকেল গাছের নীচে মিলল অষ্টম শ্রেণির ছাত্রের রক্তাক্ত দেহ, তদন্তে পটাশপুর থানার পুলিশ

স্কুলের হস্টেলের নারকেল গাছের তলায় মিলল অষ্টম শ্রেণির ছাত্রের রক্তাক্ত দেহ। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুর-১ ব্লকের গোপালপুর ইউনিয়ন রাখাল বিদ্যালয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পটাশপুর শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২১
Share:

হস্টেলে ছাত্রের দেহ উদ্ধার। — নিজস্ব চিত্র।

স্কুলের হস্টেলের নারকেল গাছের তলায় মিলল অষ্টম শ্রেণির ছাত্রের রক্তাক্ত দেহ। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুর-১ ব্লকের গোপালপুর ইউনিয়ন রাখাল বিদ্যালয়ে। নিহত ছাত্রের নাম সৈকত রায় (১৪)। পুলিশ ওই ছাত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। স্কুল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে স্কুলের হস্টেল থেকে বেরিয়ে নারকেল গাছে উঠেছিল সৈকত-সহ কয়েক জন। সেই সময় সে পড়ে যায় নারকেল গাছ থেকে। তার জেরেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

সৈকতের বাড়ি পূর্ব মেদিনীপুরের গোকুলপুর অঞ্চলের আইমাগড়গড়িয়া গ্রামে। গোপালপুর ইউনিয়ন রাখাল বিদ্যালয়ের হস্টেলে প্রায় একশো জন পড়ুয়া থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক জানিয়েছেন, শুক্রবার গভীররাতে হস্টেলের ৩ ছাত্র স্কুলের নারকেল গাছ থেকে ডাব চুরি করতে গিয়েছিল। ডাব পাড়তে উঠেছিল সৈকত। নীচে দাঁড়িয়েছিল তাঁর ২ সহপাঠী বন্ধু। আচমকাই গাছ থেকে সটান নীচে পড়ে যায় সৈকত। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সৈকতের। তা দেখে আতঙ্কিত ২ ছাত্র হস্টেলে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হওয়ার পর স্কুলের তরফ থেকে পটাশপুর থানায় বিষয়টি খবর দেওয়া হয়। মৃত ছাত্রের পরিজনকেও জানানো হয় বিষয়টি।

পটাশপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সৈকতের মৃতদেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য। তবে এর পিছনে অন্য কোনও রহস্য আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সৈকতের ২ সঙ্গীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন