Dibyendu Adhikari

Dibyandu Adhikari: দিব্যেন্দুর গাড়িতে ট্যাঙ্কারের ধাক্কা, বরাত জোরে প্রাণে বাঁচলেন তৃণমূল সাংসদ

তবে ঘাতক গাড়িটিকে চিহ্নিত করতে পারেননি দিব্যেন্দু। জানিয়েছেন, প্রচণ্ড গতিতে গাড়িটি ঢুকে পড়েছিল। তাই চেনার কোনও উপায় ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ২৩:২৪
Share:

ফাইল চিত্র।

বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। শনিবার রাতে তমলুক থেকে কাঁথির শান্তিকুঞ্জে ফেরার পথে ১১৬বি জাতীয় সড়কে চণ্ডীপুর থানার মগরাজপুর রেল ক্রসিংয়ের কাছে দুর্ঘটনার মুখে পড়ে সাংসদের গাড়ি। একটি তেলের ট্যাঙ্কার ওই গাড়িতে ধাক্কা মেরে পালিয়ে যায়। তবে চালকের তৎপরতায় কোনও চোট পাননি বলেই জানিয়েছেন দিব্যেন্দু।

Advertisement

দুর্ঘটনার খবর পেয়ে আনন্দবাজার অনলাইনের তরফে দিব্যেন্দুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি বাড়িতে ফিরেছি। ভাল আছি, সুস্থ আছি।’’ কী ভাবে এমন দুর্ঘটনা জানতে চাইলে সাংসদ বলেন, ‘‘মগরাজপুর রেল ক্রসিংযের কাছে একটি তেলের ট্যাঙ্কার প্রায় চাপা দিয়ে দিচ্ছিল আমার গাড়িটিকে। তবে চালকের তৎরপতায় প্রাণে বেঁচে ফিরেছি।’’

ওই ট্যাঙ্কারটিকে চিহ্নিত করতে পারেননি বলেই জানিয়েছেন দিব্যেন্দু। বলেছেন, ‘‘প্রচণ্ড গতিতে গাড়িটি ঢুকে পড়েছিল। তাই চেনার কোনও উপায় ছিল না। ধাক্কা মেরেই সেটি পালিয়ে যায়।’’ আপাতত পুলিশে কোনও অভিযোগ করেননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন